নোয়াখালীতে করোনা থেকে সুস্থ হওয়ায় সংবর্ধনা প্রদান করেন- জেলা পুলিশ

ফখরুদ্দিন মোবারক শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ
আজ রবিবার ২৮ জুন সকালে নোয়াখালী জেলা পুলিশ লাইন হল রুমে সুস্থ হওয়া ৩১ জন পুলিশ সদস্যকে এ সংবর্ধনার প্রদান করেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

এ সময় করোনা যুদ্ধ জয়ীদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার আব্দুর রহিম , চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন, এস আই মো.শাহজাহান, এসআই জাহাঙ্গীর আলম,কনেস্টেবল শিহাব উদ্দিন প্রমুখ।

পরে অনুষ্ঠানে সভাপতি ও প্রধান অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন করোনা ভাইরাস যুদ্ধে জয়ী সদস্যদের উদ্দ্যোশে বলেন, আপনাদের সুস্থ হয়ে ফিরে আাসা আমাদের জন্য বড় একটি নেয়ামত। আমার জেলায় আক্রান্ত পুলিশ সদস্যদের যে কোন সমস্যায় আমি চেষ্টা করেছি তাদের যখন যেখানে প্রয়োজন সেখানে চিকিৎসা দেওয়ার। একই সাথে আক্রান্ত রোগীদের সার্বক্ষণিক মানসিক সাহস দিয়েছি। চেষ্টা করেছি বিভিন্ন ধরনের ফল- মূল থেকে শুরু করে সব ধরনের ঔষুধ সরবারাহ নিশ্চিত করার।

তিনি জানান, কীট সংকটের কারনে আমার অনেক পুলিশ সদস্যদের পরিক্ষা করাতে গিয়ে ৮-১০ দিন অতিবাহিত হয়ে গেলো। এখনো কোন রিপোর্ট পাওয়া যায়নি। এতে করে তার না করোনা নেগেটিভ না করোনা পজেটিভ তা নিয়ে অনিশ্চিতায় রয়ে গেছে।

তিনি আরো জানান, জেলায় এ পর্যন্ত করোনা ভাইরাসে ১৫১ জন পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হওয়া আজকের ৩১ জন পুলিশ সদস্যদের অনুপ্রেরণা যোগাতে এ সংবর্ধনার আয়োজন করেছি। আমি আশা করি অতীতের ন্যায় সামনের দিনে যে কোন বিষয়ে আমার আন্তরিকতার জায়গাটা সব সময় উদার ও উন্মুক্ত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলার অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিস্যা, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মো. খালেদ ইবনে মালেক, সদর সার্কেল আব্দুর রহিম,বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ,পুলিশ লাইন মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুশীল ও বিভিন্ন থানা অফিসার ইনচার্জগণ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *