সকল চাকরিজীবীদের জন্য বিরাট সুখবর দিলেন প্রধানমন্ত্রী।

ক’রোনা ভা’ইরাসের প্রাদুর্ভাবের কারণে দেশে সম্ভাব্য অর্থনৈতিক ক্ষ’তি মোকাবিলায় সব ধরনের পদক্ষেপ নিয়েছে সরকার।

তাই ‘কাউকে চা’করি থেকে বিতাড়িত করা হবে না’বলে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।রোববার সকালে গ’ণভবনেআয়োজিত সংবাদ সম্মেলনে ক’র্মপরিকল্পনা ঘোষণা শেষে এ কথা বলেন তিনি।

এ সময় দেশে স’ম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় ৭২ হাজার ৭৫০ কো’টি টাকার নতুন চারটিসহ মোট পাঁচটি প্যাকেজে আর্থিক সহায়তা ঘোষণা করা হয়।প্রধানমন্ত্রী বলেন, সকলের কষ্ট লাঘব করা আমাদের দা’য়িত্ব।

সে দায়িত্ব নিয়েই আজ প্যাকেজ ঘোষণা করেছি। এর সুফলটা আশা করি সকলেই পাবে।কিন্তু এর সুযোগ নিয়ে কেউ যেন কোনো ধরনের দুর্নীতি, কোনো অ’নিয়ম বা কোনো অপব্যবহার না করেন।আমার সোজা কথা-কেউ এর সুযোগ নিয়ে অপব্যবহার করবেন না।

পণ্যের উৎপাদন ও ব্যবহার বাড়ানোর তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, রফাতনির পশাপাশি এখন দেশিও পণ্যের উৎপাদন ও ব্যবহার বাড়াতে হবে।সংবাদ সম্মেলনের শেষ মু’হূর্তে প্র’ধানমন্ত্রী বলেন, আমরা যদি সঠিকভাবে কাজ করতে পারি তাহলে কোনো সেকশনের মানুষই, যে যে সেকশনে কাজ করেন, কেউই অসুবিধায় পড়বেন না।

সাং’বাদিকদের উ’দ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, দেশে ক’রোনাভা’ইরাসের সম্ভাব্য অর্থনৈতিক ক্ষতি মোকাবিলায় সরকারের পদক্ষেপগুলো মানুষের কাছে প্রচার করেন।

তাহলে সবাই আ’শ্বস্ত হবেন, আ’শার বাণী শুনবে এবং তাদের জীবন যাত্রা অব্যাহত রাখতে সক্ষম হবে।তাহলে সবাই আ’শ্বস্ত হবেন, আশার বাণী শুনবে এবং তাদের জীবন যাত্রা অব্যাহত রাখতে সক্ষম হবে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *