অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল ‘আলোকিত করিমগঞ্জ’

নিজস্ব প্রতিনিধি:কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে করিমগঞ্জ উপজেলার সুতারপাড়া ইউনিয়নের বালিখলায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়। ‘সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে’ স্লোগানকে সামনে রেখে মানবতার সংগঠন ‘আলোকিত করিমগঞ্জ’ এই শীতবস্ত্র (কম্বল) বিতরণ করে।

এ সময় উপস্থিত ছিলেন আলোকিত করিমগঞ্জের শীতবস্ত্র বিতরণ কমিটির সভাপতি সজিব রাব্বানী, সাধারণ সম্পাদক তন্ময় আলমগীর, সদস্য আসাদুজ্জামান সরকার, ইউসুফ, মিনহাজ আসিফ, হৃদয়, এসকে বাপ্পি, মামুন, শাহ আলম, রুহুল আমিন, রমজান, রিফাতসহ কমিটির অন্যান্য সদস্য ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে আলোকিত করিমগঞ্জের সভাপতি বলেন, অরাজনৈতিক এই সংগঠনটি শুধু শীতবস্ত্র বিতরণে সীমাবদ্ধ থাকবে না। সমাজের যে কোনো অসহায় মানুষের পাশে আমরা আছি। ভবিষ্যতে গরীব মেধাবি শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণও বিতরণ করব। তন্ময় আলমগীর বলেন, শীতবস্ত্র কেবল লোক দেখানোর জন্য নয়। আমরা হৃদয় দিয়ে অসহায় শীতার্ত মানুষদের কষ্ট অনুভব করেছি।

২০১৯ সালে প্রতিষ্ঠিত হওয়া আলোকিত করিমগঞ্জ সংগঠনটি আর্থিকভাবে অস্বচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান, আর্তদের মানবিক সহায়তাসহ শিক্ষা ও সমাজের উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখবে বলে সকল সদস্যবৃন্দ শপথবাক্য পাঠ করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *