1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো SSNIMC এর সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আপনি কি রোগে ভুগছেন? দেখে নিন কোন রোগের জন্য কোন ডাক্তার দেখাবেন- কিশোরগঞ্জে উন্নত জাতের কচু ফসল ও উৎপাদন কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ নারী সাংবাদিক মিতু’র বাড়ির রাস্তায় ঘর নির্মাণ, বাঁধা দেওয়ায় প্রাণনাশের হুমকি নিকলীতে প্রভাবশালীর হাতে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ নান্দাইলে টাকা দিল দেড় লক্ষাধিক,পেল না সেচ সংযোগ ৪৮ বোতল বিদেশী মদ ও গাঁজাসহ তাড়াইল থানা পুলিশের হাতে আটক ৫ “মেঘ বর্ষণ” সমাজ কল্যাণ সংস্থা’র মেধাবী ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান

আ’ইসিইউতে জীবনের শে’ষ মুহূর্ত কাটছে ঢা’বি ছাত্রের।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২০ মে, ২০২০
  • ১২৭ সংবাদটি দেখা হয়েছে

ঢা’কা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী জীবন সায়াহ্নে পৌঁছে গেছেন। বর্তমানে তিনি রাজধানীর বিআরবি হাসপাতা’লের আইসিইউতে ভর্তি রয়েছেন।তাঁর লিভা’র সম্পূর্ণ অকেজো হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাই ফিরে আসার স্বপ্ন ছেড়ে দিতে হয়েছে।

ত’বে জীবনের বাকী’ দিনগুলো যেন আইসিইউতে কা’টাতে পারেন দরিদ্র্য বাবা-মায়ের এই সন্তান সেই সুযোগটি করে দেয়ার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন তার সহপাঠি ও শুভকাঙ্ক্ষীরা।ওই শিক্ষার্থী হলেন মুহাম্ম’দ তানভীর হোসেন। তিনি ইস’লামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্র।

হা’জী মুহাম্ম’দ মহসীন হলের আবাসিক শিক্ষার্থী। বিশ্ববিদ্যালয়ের আন্তঃহল এবং আন্তঃবিভাগ ক্রীড়া প্রতিযোগিতায় মাঠে সরব উপস্থিতি ছিল তার। বিভাগ ও হলের সেরা খেলোয়াড়ও হয়েছেন। আজকে সবকিছু ছেড়ে চলে যেতে হচ্ছে মহাকালের ডাকে।

তা’নভীরের বাড়ি সাতক্ষীরা জে’লায়।পরিবার সূত্রে জানা গেছে, ওই শিক্ষার্থী বর্তমানে রাজধানীর বিআরবি হাসপাতা’লের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সো’হরাওয়ার্দী মেডিকেল ও বিআরবি হাসপাতলের চিকিৎসকরা জানিয়েছেন তাঁর লিভা’র সম্পূর্ণ অকেজো বা ‘ডেমেজ’( Acute hepatic failure) হয়ে গেছে। তাই চিকিৎসকরা হাল ছেড়ে দিয়েছেন।জীবন সায়াহ্নে পৌঁছা ওই শিক্ষার্থীর শেষ দিনগুলো একটু নিবিড় পরিচর্যায় কা’টানোর ব্যবস্থা করতে চায় তার সহপাঠি ও শুভকাঙ্ক্ষীরা।

কি’ন্তু এর চিকিৎসা অ’ত্যন্ত ব্যয়বহুল যা তার দরিদ্র বাবার পক্ষে চালিয়ে নেওয়া সম্ভব হচ্ছে না। এজন্য বিশ্ববিদ্যালয় পরিবারের সচ্ছল ও হৃদয়বানদের প্রতি এগিয়ে আসার আহবান জানানো হয়েছে।তানভীরকে আর্থিকভাবে সাহায্য করতে চাইলে নিম্নোক্ত নাম্বারে আর্থিক সাহায্য পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে।

#BKash : 01777858577(Ashraful) 01521253827(Tanvir)

#Rocket : 018320585835( Rakin)

#Nagad: 01521251804 (Aman)

#Bank Account number : 27510512457
Dutch-Bangla Bank limited. Newmarket Branch, Dhaka. Mohammad Ashraful Islam (01777858577

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony