আবার বি’য়ে করব এমন প’রিকল্পনা ছিল না, সৃ’জিত প্রসঙ্গে মি’থিলা।

ভা’রতীয় বাংলা সিনেমার গুণী নির্মাতা সৃজিত মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রাফিয়াথ রশীদ মিথিলার সঙ্গে পরিচয় হয় তার। এরপর মনের লেনা-দেনা। এ জুটির সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সব জল্পনার অবসান ঘটিয়ে গত ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন তারা। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ক’বে প্রথম মনে হলো সৃজিতকে জীবনসঙ্গী হিসেবে নেওয়া যায় বা কবে মনে হলো এই মানুষটাকে সারাজীবন সহ্য করা যায়? এমন এক প্রশ্নের জবাবে মিথিলা বলেন—‘এই মানুষটাকে সহ্য করা যায় কিনা তা এখনো বুঝার চেষ্টা করছি। তবে সেরকম কোনো দিনক্ষণ নেই। কিন্তু বিয়ের আগে আমরা অনেক সময় কথা বলেছি।

আ’মার মনে হয়েছে সৃজিত একজন ভালো মানুষ, তার সঙ্গে থাকা যায়।’—‘আড্ডা উইথ সোহা’না সাবা’ নামে ফেসবুক লাইভ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিতি হয়ে কথাগুলো বলেন মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।

আ’পনারা আমাকে ক্ষমা করবেন: অনন্ত জলিল
অসহায় ব্যক্তিদের ঈদ উপলক্ষে সহায়তা করতে নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছিলেন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। সেই পোস্টের নির্দেশনা মোতাবেক প্রায় ১৪ হাজার আবেদন তাঁর কাছে পৌঁছেছে। সোমবার (১৮ মে) তিনি আরেকটি পোস্ট দেন ক্ষমাপ্রার্থনা করে।

তি’নি ইচ্ছা থাকলেও সবাইকে সহায়তা করতে পারবেন না উল্লেখ করে বলেন, যাচাই বাছাই করে নির্বাচিত ১২৫০ জনকে তিনি সহায়তা পাঠাবেন।আমি আমা’র জায়গা থেকে নিঃস্বার্থভাবে সর্বোচ্চ চেষ্টা করি মানুষকে সহযোগিতা করার।

তা’ই আপনারা আমাকে মন থেকে ক্ষমা করে দিবেন, আমি সত্যিই অনেক ক’ষ্ট পাচ্ছি আপনাদের সবাইকে সহযোগিতা করতে না পারার জন্য। ধন্যবাদ সবাই ভাল থাকবেন আমা’র জন্য আমা’র পরিবারের জন্য, আমা’র ফ্যাক্টরির সকল কর্মক’র্তা-কর্মচারীদের জন্য দোয়া করবেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *