ইফতারের পানির সাথে বি’ষ মিশিয়ে গৃ’হবধূকে হ’ত্যা, বেড়িয়ে আসলো চাঞ্চল্যকর তথ্য!

খুলনার পাইকগাছা কয়রার সী’মান্তে ইফতারির পানীয়র সাথে বি’ষ মিশিয়ে রিমা বেগম (২৩) নামে দু’স’ন্তানের জননী গৃ’হবধূকে হ’ত্যার অ’ভিযোগে থানায় হ’ত্যা মা’মলা হয়েছে। থানা পুলিশ গৃ’হবধুর স্বা’মী কিবরিয়া সানা ও দেবর কারিজুল সানা গ্রে’ফতার করে জে’ল হা’জতে পাঠিয়েছে।

এদিকে ম’য়না ত’দন্ত শেষে রিমার লা’শ স্বামীর বাড়ীতে পৌছালে সেখানে দাফনে বাঁ’ধা দেয়ায় নি’হতের পিত্রালয় পাইকগাছার গজালিয়ায় দাফন সম্পন্ন হয়েছে। ব’র্বরতার এখানেই শেষ নয়।

নি’হত রিমার সদ্য প্রসূত ২ মাসের শি’শু কন্যা জাহিদা ও ৫ বছরের শাহিদাকে তাদের দাদা-দাদীরা সেখানেই আ’টকে দিয়েছে বলেওমা’মলার বিবরণ ও পারিবারিক একাধিক সূত্র জানায়, গত ৩ মে সন্ধ্যা। কয়রা উপজে’লা থেকে ১৯ ও পাইকগাছা থেকে ১৮ কিলোমিটার দুরে কয়রা সী’মান্তের হরিনগর গ্রাম।

ইফতারির সময় সেখানে তখন চলছে মাত্র দু’মাস ও ৫ বছরের দু’ কন্যা স’ন্তানের জননী রোজাদার রিমা বেগমকে হ’ত্যার ষ’ড়যন্ত্র। অ’সহায় গৃহবধূর স্বামী, শ্বশুর ও দেবর পরষ্পর যোগসাজসে ইফতারীর পানীয়র সাথে বি’ষ মিশিয়ে তাকে হ’ত্যার গভীর ষ’ড়যন্ত্র করে। এরপর লা’শের ময়না ত’দন্ত শেষে স্বামীর বাড়ীতে নিলে ঘটে আরো বি’পত্তি।

স্বামীর বাড়ির লোকজন সেখানে তাকে কবর দিতে না দেয়ায় সেখান থেকে লা’শ ফিরিয়ে নেয়া হয় তার পিত্রালয় পাইকগাছার গজালিয়ায়। সেখানেই দাফন সম্পন্ন হয়েছে তার।নি’হত রিমার পিত্রালয় থেকে অভিযোগ করা হয়েছে, রিমার রেখে যাওয়া সদ্য প্রসূত ২মাসের মেয়ে জাহিদা ও ৫ বছরের শাহিদাকে তাদের দাদা-দাদিরা তাদের জিম্মায় রেখে দিয়েছে।

ঘটনায় নি’হতের মা মমতা বেগম বা’দী রিমার স্বামী কিবরিয়া সানা, দেবর কারিজুলসহ অ’জ্ঞাতনামা আরো ২/৩ জনকে আসামী করে কয়রা থানায় একটি হ’ত্যা মা’মলা দা’য়ের করেছে। তাৎক্ষনিক কয়রা থানা পুলিশ রিমার স্বামী ও দেবরকে গ্রে’ফতার করে জে’লহাজতে পাঠিয়েছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *