1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো SSNIMC এর সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আপনি কি রোগে ভুগছেন? দেখে নিন কোন রোগের জন্য কোন ডাক্তার দেখাবেন- কিশোরগঞ্জে উন্নত জাতের কচু ফসল ও উৎপাদন কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ নারী সাংবাদিক মিতু’র বাড়ির রাস্তায় ঘর নির্মাণ, বাঁধা দেওয়ায় প্রাণনাশের হুমকি নিকলীতে প্রভাবশালীর হাতে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ নান্দাইলে টাকা দিল দেড় লক্ষাধিক,পেল না সেচ সংযোগ ৪৮ বোতল বিদেশী মদ ও গাঁজাসহ তাড়াইল থানা পুলিশের হাতে আটক ৫ “মেঘ বর্ষণ” সমাজ কল্যাণ সংস্থা’র মেধাবী ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান শৃঙ্খলা রক্ষার্থে আমরা আগের চেয়েও বেশি একাগ্রতা নিয়ে কাজ করব- এসপি কিশোরগঞ্জ

ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২ মে, ২০২২
  • ১৯৭ সংবাদটি দেখা হয়েছে

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড মো. কামরুল আহসান শাহজাহান ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (২ মে) ভোর ৫টার দিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে হঠাৎ তার অসুস্থতা বাড়লে রোববার (১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাঁকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর অবস্থার অবনতি ঘটলে তাঁকে ঢাকায় রেফার্ড করা হয়। ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

এ্যাড. মো. কামরুল আহসান শাহজাহান মিঠামইন উপজেলা পরিষদের একজন সফল চেয়ারম্যান হিসেবে ২০০৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মো. কামরুল আহসান শাহজাহান সভাপতি নির্বাচিত হন।

পারিবারিক সূত্র জানিয়েছে, বাদ জোহর ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে তাঁর নামাজে জানাযা এবং বাদ আসর মিঠামইনে অনুষ্ঠিত হবে। নামাজে জানাযা শেষে তাঁর মরদেহ মিঠামইনের মৈশাকান্দি গ্রামে পারিবারিক কবরস্তানে দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony