এ’ক মিলাদে দে’ড়শ বাড়ি ল’কডাউন!

গো’পালগঞ্জের কাশিয়ানীতে একটি গ্রামের ১৫০টি পরিবারকে লকডাউন করেছে উপজে’লা প্রশাসন। তাদের সবার বাড়িতে মিলাদের খাবার (তবারক) বিতরণ করেছিলেন ক’রোনাভা’ইরাসেে আ’ক্রান্ত এক ব্যক্তি।

বি’ষয়টি জা’নার পর সোমবার (১৮ মে) কাশিয়ানী উপজে’লার ওড়াকান্দি ইউনিয়নের খাগবাড়িয়া গ্রামের পরিবারগুলোকে লকডাউন করে দেন উপজে’লা নির্বাহী অফিসার (ইউএনও) সাব্বির আহমেদ।স্থানীয় রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক (এসআই) খোন্দকার আমিরুল ইসলাম জানান, “উপসর্গ থাকায় শনিবার (১৬ মে) ক’রোনাভা’ইরাসে সং’ক্র’মণ পরীক্ষার জন্য উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিয়ে আসেন খাগড়াবাড়িয়া গ্রামের এক ব্যক্তি।

প’রদিন প্রশাসনকে না জানিয়েই কয়েকদিন আগে মা’রা যাওয়া ভাইয়ের নামে মিলাদের আয়োজন করেন। মিলাদ উপলক্ষে প্রায় সাড়ে পাঁচ শ’ প্যাকেট তবারক ১৫০টি পরিবারের বাড়িতে গিয়ে নিজ হাতে বিতরণ করেন তিনি।”পরদিন তিনি প্রশাসনকে না জানিয়ে মৃ’ত ভাইয়ের মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন।

১৫০টি প’রিবারের মাঝে সাড়ে পাঁচ শ’ খাবারের প্যাকেট খাবার বিতরণ করেছেন তিনি।এলাকাবাসীর নিরাপত্তার কথা চিন্তা করে আমরা তাদের সবাইকে লকডাউনের আওতায় এনেছি। পাশাপাশি এলাকার দুইটি মসজিদের মাইকে ইমামদের মাধ্যমে লকডাউনের বি’ষয়টি ঘোষণা করেছি।”

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *