1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম:-

এক হাজার পিস ইয়াবাসহ কিশোরগঞ্জ সদরের মাদক ব্যবসায়ী রোকন গ্রেফতার

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯
  • ২৩৭ সংবাদটি দেখা হয়েছে

কিশোরগঞ্জে ১ হাজার পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক পাচারকারীকে আটক করেছে ডিবি পুলিশ। কিশোরগঞ্জ ডিবি পুলিশের এসআই শ্যামল মিয়ার নেতৃত্বে গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ভদ্রপাড়া এলাকা থেকে মো: রোকন মিয়া (৩২) নামে ওই মাদক পারচারকারী যুবককে আটক করা হয়। আটককৃত রোকন কিশোরগঞ্জ সদরের কলাপাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। উক্ত অভিযানে কিশোরগঞ্জ ডিবি পুলিশের এএসআই এনামুল হক, এএসআই মহাদেব বিশ্বাস, কন্সটবল মো: আনিসুজ্জামান ও মো: জাহাঙ্গীর আলম সঙ্গে ছিলেন।
কিশোরগঞ্জ ডিবি পুলিশের এসআই শ্যামল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে মোটরসাইকেল যোগে ইয়াবা পাচারের সময় কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ভদ্রপাড়া শোলমাড়া উপজেলা মোড় এলাকায় ফিড মিলের সামনে থেকে পাচারকারী রোকন মিয়াকে আটক করা হয়। এসময় তাঁর দেহ তল্লাশি করে টাউজারের পকেট থেকে ১০০০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও রেজিষ্টেশন বিহীন একটি মোটরসাইকেল জব্দ করেন ডিবি পুলিশ।

কিশোরগঞ্জ সদর উপজেলার কলাপাড়া গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন কলাপাড়া গ্রাম এখন মাদকের স্বর্গরাজ্যে পরিনত হয়েছে।এ এলাকার মাদক ব্যবসায়ীরা প্রশাসনের নাকের ডগায় নিশ্চিন্তে ব্যবসা চালিয়ে যাচ্ছে। প্রশাসনের কাছে এলাকাবাসীর দাবী কলাপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony