1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জ সদর উপজেলায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত ৬ দিনে মামলা নিষ্পত্তি কিশোরগঞ্জে ইউএইচএন্ডএফপিও ফোরামের পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধকল্পে নিসচা’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন আবু তাহের নিকলীতে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস শুরু পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি

করিমগঞ্জে আওয়ামী লীগ প্রার্থীর অফিস ভাঙচুর

নিজস্ব প্রতিনিধি
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
  • ৯৮০ সংবাদটি দেখা হয়েছে

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হেলিম এর নির্বাচনী অফিসে ভাঙচুর চালিয়েছে জাতীয় পার্টির প্রার্থীর সমর্থকরা।

সোমবার (৮ নভেম্বর) রাত ১১ টার দিকে নিয়ামতপুর ইউনিয়নের চারিতলা গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকী তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন।

তিনি উত্তেজিত জনতাকে শান্ত থেকে বিষয়টি আইনি প্রক্রিয়ায় সমাধানের জন্য পরামর্শ প্রদান করেন।

আওয়ামী লীগ প্রার্থী মো. হেলিম জানান, লাঙ্গল সমর্থকদের ৭০/৭৫ জনের একটি গ্রুপ আতর্কিত হামলা চালিয়ে আমার নির্বাচনী অফিসের আসবাব পত্র ভাংচুর করে, ব্যানার পোস্টার ছিড়ে ফেলে। তারা আমার সমর্থকদের হুমকি ধামকি দিয়ে ভয় ভীতি প্রদর্শন করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়।

জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী মিছবাহ উদ্দিন সায়েল এর সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে জানান, তারা নিজেরা নিজেদের অফিস ভাংচুর করে আমার কর্মী সমর্থকদের উপর দায় চাপাচ্ছে।

নির্বাচনী অফিস ভাংচুরের খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগের নেতা কর্মীরা জড়ো হতে থাকলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। বিক্ষুদ্ধ জনতাকে শান্ত থাকতে অনুরোধ করে মো. হেলিম আইনি পন্থায় মোকাবেলা করার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

এ বিষয়ে করিমগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামছুল আলম সিদ্দিকী জানান, কারো অসহিষ্ণু আচরণে শান্তি ভঙ্গের কারন হলে পুলিশ তার দায়িত্ব পালনে বিন্দুমাত্র ছাড় দেবেনা।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony