করিমগঞ্জে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি হলেন মোবারক হোসেন

করিমগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি হলেন মোবারক হোসেন

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি নির্বাচিত হলেন মোবারক হোসেন।

সম্প্রতি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের কিশোরগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা হারুন অর রশিদ রেজভী ও সাধারণ সম্পাদক মাওলানা শফিকুল ইসলাম সিদ্দিকী মোবারক হোসেন কে সভাপতি ও আলতাব হোসেন কে সাধারণ সম্পাদক করে করিমগঞ্জ উপজেলা কমিটি অনুমোদন করেন ।

মাইজভান্ডারি,আটরশি,চন্দ্রপাড়া, সোনাকান্দা, চকমতি, সিদ্দিকীয়া, নূরানী মঞ্জিলসহ সকল দরবারের আশেকান, জাকেরান ও ভক্ত সমর্থকদের উপস্থিতিতে তারা এ কমিটি ঘোষণা করেন।

বিশিষ্ট ব্যাবসায়ী মোবারক হোসেন মাইজভান্ডারি দরবারের মুরিদ ও শাহ্ সুলতান কামরুদ্দিন রুমী (রঃ) এর একনিষ্ঠ আশেক হিসেবে সমধিক পরিচিত।

তরিকতের খেদমতে ইতোমধ্যে তার তত্বাবধানে ভারতীয় উপমহাদেশের প্রথম ইসলাম প্রচারক শাহ্ সুলতান কমরুদ্দিন রুমী (রঃ) এর উপর একটি পুস্তিকা প্রকাশিত হয়েছে।

তাছাড়া নেত্রকোনা জেলার মদনপুরে শাহ্ সুলতান কামরুদ্দিন রুমী (রঃ) এর মাজার কম্পাউন্ডে তার সহযোগিতায় করিমগঞ্জ খানকা শরিফ প্রতিষ্ঠা করেন। যেখানে নিয়মিত সাপ্তাহিক মজলিস অনুষ্ঠিত হয়। মিলাদ, কিয়াম ও জিকির আজকারের সাথে সুন্নিয়াতের পতাকা তলে হাজারো ভক্তের মিলন মেলায় ঘোষিত হয় পাক পাঞ্জাতনের জয়গান।

সভাপতি নির্বাচিত হয়ে এক প্রতিক্রিয়ায় মোবারক হোসেন তরিকতের পতাকা সমুজ্জ্বল রাখতে জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে চেষ্টা করার প্রত্যয় ব্যাক্ত করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *