1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:-

ক’রোনা অজুহাতে পণ্যের দাম বাড়ালে ক’ঠোর ব্য’বস্থা নিয়ে মাঠে নামবে র‌্যা্ব’বাহিনী, বিস্তারিত পড়ুন:

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১৩ মে, ২০২০
  • ৭৪ সংবাদটি দেখা হয়েছে

সাং’বাদিকদের এক প্র’শ্নের জবাবে সারওয়ার-বিন-কাশেম বলেন, নি’ত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যেন সহনীয় প’র্যায়ে থাকে, সেজন্য আমর’া অসাধু ব্যবসায়ীদের নিবৃত করার চেষ্টা করছি। করোনা নিয়ে আ’তঙ্কিত না হবার আহ্বান জানিয়ে র‌্যাব’ের এই ক’র্মকর্তা বলেন, বাজারে নিত্যপণ্যের অভাব নেই। সংকটও নেই।

করোনা ভাইরাসের অজুহাতে নি’ত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা নেবে র‌্যাব’। র‌্যাব’ সদর দফতরে আজ বৃ’হস্পতিবার আয়োজিত এক প্রে’সব্রিফিংয়ে র‌্যাব’ের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের মুখপাত্র (পরিচালক) লে’ফটেন্যান্ট ক’র্নেল সারওয়ার-বিন-কাশেম সাং’বাদিকদের বলেন ‘বর্তমান বাজার মূল্য সহনীয় পর্যায়ে রাখার ল’ক্ষ্যে র‌্যাব বাজার ত’দারকি ও গোয়েন্দা নজরদারি বাড়িয়েছে’। বরং যথেষ্ট জোগান রয়েছে।

সারওয়ার-বিন-কাশেম বলেন, বিভিন্ন সামাজিক যোগাযোাগ মাধ্যমে করোনা নিয়ে গু’জব ছড়ালে তাদের বিরু’দ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হবে। র‌্যাব’ের এ ক’র্মকর্তা বলেন, কয়েকটা সাইটের মাধ্যমে উদ্ভট ও বি’ভ্রান্তকর তথ্য বানিয়ে তা প্র’চারের মাধ্যমে মূলত গু’জব সৃ’ষ্টির চেষ্টা করা হচ্ছে।

সুতরাং বেশি বেশি কেনাকাটা করে বাজারে কৃ’ত্রিম সংকট তৈরি করবেন না। ক’রোনায় আ’তঙ্কিত হয়ে বাজারে হু’মড়ি খেয়ে কেনাকাটা না করার জন্য জনগণের প্রতি অনুরোধ জানান তিনি। তিনি বলেন, দেশের সাতটি স্থা’নে মোবাইল কোর্ট পরিচালনা করে অসাধু ব্যবসায়ীদের ৪৫ লাখ টাকা জ’রিমানাও করা হয়েছে।

র‌্যা’ব’ের সাইবার মনিটরিং সেল ও র‌্যাব’ের ১৫টি ব্যাটালিয়নের মনিটরিং সেল সা’র্বক্ষণিক বি’ষয়টি মনিটর করছে। র‌্যাব’ের আইন ও গ’ণমাধ্যম শাখার উপ-পরিচালক মেজর রইসুল আযম মনি, এএসপি মো. সুজয় সরকারসহ র‌্যাব’ের অন্যান্য ক’র্মকর্তারা এসময় উ’পস্থিত ছিলেন।

এমন তিনজনকে গ্রে’ফতার ও অ’র্ধশতাধিককে নজরদারিতে রাখা হয়েছে। যোগাযোগ মাধ্যমগু’লোতে কিছু গোষ্ঠী বা লোক ক’রোনাকে পুঁজি করে নেগেটিভ বা নেতিবাচক ম’ন্তব্য করছেন, প্রচার করছেন, যা গু’জবের সৃষ্টি করছে। র‌্যাব’ সেটিকে বেশ গু’রুত্বের স’ঙ্গে কঠোর নজরদারি করছে।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony