ক’র্মহীন মানুষদের সু’খবর দিলেন প্র’ধানমন্ত্রী।

প্র’ধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘যাদের আয়-উপার্জনের পথ নাই, তাদের জন্যও আম’রা কিছু নগদ আর্থিক সহায়তা ঈদের আগে দিতে চাই।অ’ন্তত পক্ষে রোজা বা ঈদের সময় তারা যেনো কিছু সহযোগিতা পায়।

সে’ই ব্যব’স্থাটা আম’রা করবো। যাতে মানুষের খাদ্য নি’রাপত্তা নি’শ্চিত হয়।আজ সোমবার সকাল ১১টায় করো’না প’রিস্থিতি নিয়ে গণভবন থেকে রংপুর বিভাগের জে’লাগুলোর ঊর্ধ্বতন ক’র্মকর্তাদের স’ঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।তিনি বলেন, ‘সবাইকে সুরক্ষিত করবার জন্য সরঞ্জামের কোনো অভাব আমাদের নাই।

সে’গুলো আম’রা যেমন বাইরে থেকে আনছি, অনেকে আমাদের অনুদান দিচ্ছে, আবার আম’রা এখানে নিজে’রাও তৈরি করছি, সেভাবে আম’রা কাজ করে যাচ্ছি।আমি এটুকু বলবো, আমাদের মিডিয়াক’র্মী সহ যারা আছেন, তারাও কিন্তু নিজেদেরকে সুরক্ষিত রাখবেন। ইতোমধ্যে কয়েকজন মিডিয়াক’র্মী ও আমি দেখেছি তারাও আক্রা’ন্ত হয়েছে।

এ জ’ন্য সবাইকে সুরক্ষিত থাকার জন্য অনুরো’ধ জা’নাচ্ছি।’সে পর্যন্ত সীমিত আ’কারে রেলও আম’রা চালু করে দিয়েছি। অর্থাৎ প্রতিটি ক্ষেত্রেই আম’রা বেশি লোকসমাগম না করেও কিন্তু এগুলো যাতে চালু হয়, সেই ব্যব’স্থা নিয়েছি।আয়-উপার্জনের পথ নাই, তাদের জন্যও আম’রা কিছু নগদ আর্থিক সহায়তা ঈদের আগে দিতে চাই।

অ’ন্তত প’ক্ষে রোজা বা ঈদের সময় তারা যেনো কিছু সহযোগিতা পায়। সেই ব্যব’স্থাটা আম’রা করবো। যাতে মানুষের খাদ্য নি’রাপত্তা নি’শ্চিত হয়’, বলেন তিনি

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *