কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠন

আশরাফুল ইসলাম তুষার:
কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের কমিটি গঠিত হয়েছে। গত ৪ নভেম্বর আগামী এক বছরের জন্য ৪৩ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক,প্রধান উপদেষ্ঠা এবং অন্যান্য উপদেষ্টাবৃন্দ।কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান পৃষ্টপোষক কিশোরগঞ্জ-২(কটিয়াদি -পাকুন্দিয়া)আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপি, প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. মিজানুর রহমান, উপদেষ্টা কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লৎফুর রহমান রানা, উপদেষ্টা কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী আমজাদ হোসেন লিটন কমিটি অনুমোদনের কপিতে স্বাক্ষর করেন।
নবগঠিত কমিটিতে কাজী তানজিল হক’কে সভাপতি এবং মো. মুর্শিদ মিয়া’কে সাধারণ সম্পাদক ও এস এইচ সাইফুল ইসলাম’কে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
নব গঠিত কমিটিতে মোবারক হোসেন টিটুকে সিনিয়র সহ-সভাপতি ও সজিব সরকার, মো. সােহেল রানা, ফজলে রাব্বি, মাহমুদ খান অপু, রিগ্যান ভূঁইয়া, তারেক হাসান বাপ্পিকে সহ-সভাপতি নির্বাচিত করা হয়েছে।
এছাড়া কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তুষার মিয়া, আরিফুল হক সোহাগ, আতাউর রহমান মামুন, শুভ সরকার, আশরাফুল ইসলাম পিয়াস, আরিফুল ইসলাম, শাহ্ আলম ও শামসুর রহমান’কে নির্বাচিত করা হয়েছে।
জ্যেষ্ঠ সাংঠনিক সম্পাদক এস এইচ সাইফুল ইসলাম ছাড়াও সাংঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন শামীম মিয়া, জহিরুল ইসলাম, তানিয়া সুলতানা, রিমন মিয়া ও শরিফুল ইসলাম।
এছাড়াও কমিটিতে দপ্তর সম্পাদক রকিবুল ইসলাম রক্সি, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক নিশাদ মিয়া, অর্থ সম্পাদক আপন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক আকরামুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক রিপা আক্তার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নেভী রাণী সূত্রধর, সমাজসেবা সম্পাদক শুভ সরকার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক তানভীর,ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এনামুল হাসান আরমান।
সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন লোকমান মিয়া, প্রিন্স ও তারেক হাসান।কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মাহমুদা আক্তার, কাজী কুল্লিন, শহীদ মিয়া, মো. আবির ও লিয়া মনি।কিশোরগঞ্জস্থ কটিয়াদি উপজেলা ছাত্রকল্যাণ পরিষদ জেলা শহরে সেচ্ছায় রক্ত দান,গরিব দু:খীদের পাশে দাঁড়ানো, অসহায় ছাত্রদের সেবা দান সহ বিভিন্ন মানবতা ও কল্যান মূলক কাজ করে যাচ্ছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *