1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জে অভিনব কায়দায় ব্যাংকে টাকা চুরি করতে গিয়ে এক ব্যক্তি আটক নিয়ন্ত্রণহীন গাড়ি ও জনসচেতনতার অভাবেই বেশিরভাগ সড়ক দূর্ঘটনা- পুলিশ সুপার কিশোরগঞ্জ নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন কিশোরগঞ্জে সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার; আটক ১ রাত পোহালেই ঈদ; জামাত সকাল ১০টায় ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান কিশোরগঞ্জ পুলিশের ঈদ উপহার পেয়ে হতদরিদ্রদের মাঝে স্বর্গীয় অনুভূতি নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ; জামাত শুরু সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়ার মাহফিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হতদরিদ্র ও ভূমিহীন পাবে নতুন ঘর

কিশোরগঞ্জের নিকলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে ডাঃ ‍সজীব ঘোষের যোগদান

আলী রেজা সুমন
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৫৬২ সংবাদটি দেখা হয়েছে

কিশোরগঞ্জের নিকলী উপজেলায় নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করলেন ডাঃ সজীব ঘোষ।

গত ১৮ ফেব্রুয়ারি স্বাস্থ্য অধিদপ্তরের এক প্রজ্ঞাপনে তাকে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে পদায়ন করা হয়।

২২ ফেব্রুয়ারি মঙ্গলবার পদায়নকৃত কর্মকর্তা হিসেবে তিনি তার দায়িত্ব গ্রহন করেন। এ সময় হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছা ও স্বাগত জানান।

ডাঃ সজীব ঘোষ ময়মনসিংহ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করে ৩৩ বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারে মেডিকেল অফিসার হিসেবে কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেন। পরবর্তীতে তিনি অত্যন্ত সুনাম ও দক্ষতার সহিত কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ইমারজেন্সি মেডিকেল অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

উল্লেখ্য, কটিয়াদি উপজেলার মানিকখালী এলাকার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা স্বদেশ ঘোষ ও চিত্রা ঘোষের প্রথম সন্তান। বর্তমানে তিনি কিশোরগঞ্জ সদর পৌরসভার খরমপট্টি এলাকার স্থায়ী বাসিন্দা।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony