1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৪:৫১ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন কিশোরগঞ্জে সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার; আটক ১ রাত পোহালেই ঈদ; জামাত সকাল ১০টায় ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান কিশোরগঞ্জ পুলিশের ঈদ উপহার পেয়ে হতদরিদ্রদের মাঝে স্বর্গীয় অনুভূতি নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ; জামাত শুরু সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়ার মাহফিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হতদরিদ্র ও ভূমিহীন পাবে নতুন ঘর নরসুন্দা নদী দখলমুক্ত করণের দাবীতে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে বিএমএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

কিশোরগঞ্জের মডেল মহিনন্দ ইউপি কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি লিপি

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ৩৬৮ সংবাদটি দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার,কিশোরগঞ্জঃ কিশোরগঞ্জের মডেল মহিনন্দ ইউপি কমপ্লেক্স ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন দেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা প্রয়াত জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বোন কিশোরগঞ্জ-হোসেনপুর আসনের সংসদ সদস্য ডা: সৈয়দ জাকিয়া নূর লিপি। সোমবার বিকেলে জেলা সদরের মডেল মহিনন্দ ইউনিয়ন পরিষদের প্রাঙ্গণে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউপি কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, সদর উপজেলার নিবার্হী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া, মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান মোঃ মনসুর আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম,বৌলাই ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেনসহ আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতা কমর্ীবৃন্দ ও ইউনিয়নের গন্যমান্য ব্যক্তিবর্গ।
জানা যায়, স্থানীয় সরকার বিভাগের অর্থায়নে নির্মানাধীন ভবনের নির্মাণ ব্যয় হচ্ছে ১ কোটি ২১ লাখ টাকা। পরিষদের নিজস্ব ২৭ শতাংশ ভূমিতে ভবনটি নির্মাণ করা হচ্ছে।
কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন পরিষদের কার্যক্রম স্বাধীনতার পর থেকেই শুরু হলেও কমপ্লেক্স ভবনের অভাবে কার্যক্রমে ছিল ধীরগতি। প্রথমে ছোট টিনসেড ঘরে চলত পরিষদের কার্যক্রম। পরবর্তীতে একতলা ভবন নির্মিত হলেও অনেক সময় জায়গা সংকুলান না হওয়ায় বিড়ম্বনায় পোহাতে হতো সেবা গ্রহীতারা। এই দুর্দশা থেকে মুক্তি পেতে তৎকালীন এলজিআরডিমন্ত্রী কিশোরগঞ্জের কৃতী সন্তান প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের কাছে একটি কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ মনসুর আলী আবেদন জানান। সে প্রেক্ষিতে এগিয়ে আসেন এলাকার সাংসদ ও সাবেক এলজিআরডি মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলাম। তার প্রচেষ্টায় দীর্ঘসময় পর হলেও অবশেষে পরিষদের স্থায়ী কমপ্লেক্সটি নির্মিত হওয়ায় এলাকার সচেতন মহলের মধ্যে দেখা দিয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony