কিশোরগঞ্জে অন্যরকম ঈদানন্দ

নিজস্ব প্রতিনিধি:কিশোরগঞ্জে অন্যরকম ঈদানন্দ উদযাপন করেছে মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সদস্যরা।
কিশোরগঞ্জ জেলা সদরের মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে রবিবার বিকেলে জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের শুকুর মামুদ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ঈদানন্দ উদযাপন উপলক্ষে মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার শুভ উদ্বোধন করেন মহিনন্দ ইউপি চেয়ারম্যন মো: মনসুর আলী।

খেলায় হাসান কিংস ও খোকন টাইগার্স এর মধ্যকার খেলায় কোনো গোল না হওয়ায় পরে ট্রাইবেকারে ২-০ গোলে হাসান কিংস দল জয়লাভ করে বিজয় ট্রপি ছিনিয়ে নেন। এসময় খেলায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার ও ক্রেস্ট বিতরণ করেন জেলা পরিষদের সদস্য সাজ্জাদুল ইসলাম,সদর উপজেলার ভাইস চেয়ারম্যন আব্দুস সাত্তার, এক্সিম ব্যাংক কিশোরগঞ্জ শাখার ব্যবস্থাপক মুহাম্মদ দিদারুল আরেফিন,শহকারী প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক, সমাজ সেবক সোহরাব হোসেন, খুরশিদুল আলম ওয়াশি, মাসুম বিল্লাহ,ফজলুল করিম কবির, আব্দুল্লাহ আল হাদী,ইউপি সদস্য কামাল উদ্দিন,খায়রুল ইসলাম, শুকুর মামুদ সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মিরাজ মিয়া, মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টা ও মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদী, ফাউন্ডেশনের সভাপতি মো. শাহ আলম, সাধারণ সম্পাদক মো.মাহমুদুল হাছানসহ সংগঠনের দায়িত্বশীলগণ ও সদস্যরা।

খেলা পরিচালনায় ছিলেন জাহাঙ্গীর আলম ও জামাল উদ্দিন। মহিনন্দ সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি মো. শাহ আলম জানান, মাদকমুক্ত সমাজ গঠনের অভিপ্রায়ে যুব সমাজকে খেলাধুলায় মনোযোগী করে তুলা হয়েছে। সেই সাথে চাকুরীজীবীদের ঈদের ছুটি কাটানোর বিনোদন হিসেবে আমাদের সংগঠনের পক্ষ হতে একটি ফিকশ্চার ছাড়া হয়েছিল। যার ফাইনাল খেলাটি আজ অত্যান্ত সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। খেলা শেষে রাতের নৈশভোজের আয়োজন করা হয়। এতে সংগঠনের সদস্যারা ও স্থানীয় এলাকাবাসী এ ক্রীড়ামোদীরা অংশ নেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *