1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১০:১১ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো SSNIMC এর সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আপনি কি রোগে ভুগছেন? দেখে নিন কোন রোগের জন্য কোন ডাক্তার দেখাবেন- কিশোরগঞ্জে উন্নত জাতের কচু ফসল ও উৎপাদন কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ নারী সাংবাদিক মিতু’র বাড়ির রাস্তায় ঘর নির্মাণ, বাঁধা দেওয়ায় প্রাণনাশের হুমকি নিকলীতে প্রভাবশালীর হাতে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ নান্দাইলে টাকা দিল দেড় লক্ষাধিক,পেল না সেচ সংযোগ ৪৮ বোতল বিদেশী মদ ও গাঁজাসহ তাড়াইল থানা পুলিশের হাতে আটক ৫ “মেঘ বর্ষণ” সমাজ কল্যাণ সংস্থা’র মেধাবী ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান

কিশোরগঞ্জে অসহায়দের পাশে চিত্রনায়ক সাইমন

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ১৫৪ সংবাদটি দেখা হয়েছে

মো:জয়নাল উদ্দিনঃ কিশোরগঞ্জের কৃতি সন্তান এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক সাইমন সাদিক করোনা পরিস্থিতিতে পাশে দাঁড়িয়েছেন কিশোরগঞ্জের হতদরিদ্র মানুষের স্বপ্ন হয়ে। তার সামর্থ্য অনুযায়ী তিনি এগিয়ে এসেছেন।

তার ফেসবুক ওয়ালে দেওয়া লেখাটি হুবহু তুলে ধরা হলোঃ

আমি মধ্যবিত্ত,আমার সামর্থ আমি জানি।মন চায় খেটেখাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি।সাধ আছে,সামর্থ কম।ঐ যে মধ্যবিত্ত,সেখানেই আটকে যাই!
আমার যতোটুকু সামর্থ আছে,তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই ও ভাই বন্ধুদের সহযোগীতায়,আমরা চেষ্টা করেছি কিছু খেটেখাওয়া মানুষকে সহযোগীতা করার।
আমার মতো আপনিও হয়তো একা পারবেন না,কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই,বন্ধু আছেন।যাদের কল্যানে আমাদের পাশের খেটে খাওয়া মানুষদের অন্তত ৪/৫ দিনের নিত্য প্রয়োজনীয় জিনিস ও খাবারের ব্যাবস্থা হবে।
আমার এই ক্ষুদ্র প্রয়াস কে যারা মোটামুটি বড় করতে সাহস দিয়েছেন,তাদের কাছে আমি আজীবন কৃতজ্ঞ।
অনেক শ্রদ্ধা Rafiqul Islamভাইয়া, Md Farman Aliভাইয়া।
ভালোবাসার Abdur Rashid Rana দাদা ও সুমন ভাই।
ভাই-বন্ধু S M Sakib Shuvo, Akash Ahmed, Abul Kashem Nipun, Manzurul Hasan Khan Mamun, Rajib Kabir, Khokon Faiz সাফায়েত,সোহাগ চাচা এবং দীপা সাদিক।
এই করোনা ভাইরাস ইন-শা-আল্লাহ্ থাকবে না,থাকবে আমাদের কর্ম।মনে পাবো শান্তি।
তাই আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগীতার হাত বাড়িয়ে দেই এই সাধারন মানুষদের জন্য।
মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য।।।

পন্যসামগ্রী-
চাল,ডাল,আলু,পেয়াজ,তেল,লবণ,সাবান।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony