কিশোরগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষকদের সমন্বয়সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধিঃ বুধবার দুপুরে জেলা নিবার্চন অফিস মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কাযার্লয়ের আয়োজনে মসজিদভিত্ত্বিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের প্রাক-প্রাথমিক সহজ কুরআন শিক্ষা ও দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসার শিক্ষকদের সমন্বয়সভা অনুষ্ঠিতক হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্ত্বিক শিশু ও গনশিক্ষা কার্যক্রমের উপ প্রকল্প পরিচালক (অর্থ ও বাজেট) মোঃ আবু বকর সিদ্দিক ।
ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কাযার্লয়ের উপপরিচালক মোহাম্মদ ফারুক আহামেদের সভাপতিত্বে সমন্বয়সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মোঃ জুলফিকার হোসেন,গবেষণা কর্মকতার্ মোঃ নাজিরুল ইসলাম। ইসলামিক ফাউন্ডেশন বাজিতপুর উপজেলার ফিল্ড সুপার ভাইজার মোঃ আবু বকর সিদ্দিকের পরিচালনায় অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের মাস্টার ট্রেইনার মাও.জসিম উদ্দিন, মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক মোঃ আমিনুল হক, মোঃ ইছাম উদ্দিন, মাও.ইমরুল হাছান প্রমুখ। সভায় দেশ ও জাতির মঙ্গল কামনা করে এবং প্রকল্পের অগ্রগতির জন্য বিশেষ দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও.শাইখুল ইসলাম।
পরে প্রধান অতিথি জেলা সদর উপজেলায় প্রায় ১৩ কোটি টাকা ব্যায়ে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নিমার্ণ কাজ পরিদর্শন করেন। এ সময় ইসলামিক ফাউন্ডেশন কিশোরগঞ্জ জেলা কাযার্লয়ের উপপরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ, ঠিকাদার দিল মোহাম্মমদসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *