কিশোরগঞ্জে ওয়ান টেন বোর্ড ও বিপুল পরিমাণ অর্থসহ ২৪ জুয়াড়ি আটক

কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানাধীন সাদকখালী এলাকা থেকে জুয়া খেলার নগদ ৩ লক্ষ চৌত্রিশ হাজার চারশত দশ টাকা, ২০ টি নন পয়েন্টেড ডার্টস, ১০টি কাঠের টুকরা, ১টি ওয়ান টু টেন বোর্ড, ১ টি ওয়ান টু টেন প্যানা এবং ১ বান্ডিল তাস’সহ ২৪ জন জুয়ারী আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ।

২৭ নভেম্বর শুক্রবার রাত আড়াইটার সময় কিশোরগঞ্জ জেলার কমিরগঞ্জ থানাধীন সাদকখালী এলাকায় একটি পরিত্যক্ত ঘরের ভিতর কতিপয় লোক টাকার বিনিময়ে জুয়া খেলা অবস্থায় মোঃ হাবিবুর রহমান(৫৫), পিতা-মোঃ আঃ হামিদ, সাং-আঠরোবাড়ি, থানা-ইশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ। ইয়াসিন (৩৯), পিতা-শাহজাহান, বাদুস্বর, থানা ও জেলা-বি-বাড়িয়া। নূরজ্জামান(৪৫), পিতা-নূরুল ইসলাম, সাং-রথখলা, থানা ও জেলা-কিশোরগঞ্জ। সুহেল (৩২), পিতা-মৃত আবু তাহের, সাং-কটিয়াদি, থানা-কটিয়াদি, জেলা-কিশোরগঞ্জ। আলম (৩৫), পিতা- ওয়াসীম উদ্দিন, সাং-পুলেরঘাট, থানা ও জেলা-কিশোরগঞ্জ। আলাল (৪৫), পিতা-মৃত শাহ নেওয়াজ, সাং-ইশ্বরগঞ্জ, থানা-ইশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ। আবু সাঈদ (৬১), পিতা-মৃত আঃ বসির, সাং-নান্দাইল, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ। লিটন দাস (৪৮), পিতা-মৃত মনিন্দ্র চন্দ্র দাস, সাং-বাজিতপুর, থানা-বাজিতপুর, জেলা-কিশোরগঞ্জ। মোঃ দুলাল মিয়া (৫২), পিতা-নূরুল ইসলাম, সাং-ধরগাও, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ। মোঃ শহিদুল ইসলাম (৪৮), পিতা-মৃত শামছুদ্দিন, সাং-বত্রিশ, থানা ও জেলা-কিশোরগঞ্জ; শাহজাহান (৫০), পিতা-মৃত শফিকুর রহমান, সাং-তারাপাশা, থানা ও জেলা-কিশোরগঞ্জ; আবু বকর (৫৯), পিতা-মৃত নান্নু খা, সাং-সিদলারপাড়, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ; দ্বীন ইসলাম (৩০), পিতা-মোঃ আঃ রাজ্জাক, সাং-বাশহাটি, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ; সুরুজ আলী (২৭), পিতা-মোঃ শুক্কুর মাহমুদ, সাং-উত্তর পাড়া, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ; নিজামউদ্দিন(৪৮), পিতা-মৃত আঃ মান্নান, সাং-দত্তপাড়া, থানা-ইশ্বরগঞ্জ, জেলা-ময়মনসিংহ; শহিদুল্লাহ (৬০), পিতা-মৃত সাহেদ আলী, সাং-নান্দাইল, থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ; জিয়াউর রহমান(৪২), পিতা-মৃত বাহার উদ্দিন, সাং-গগডা, থানা-কেন্দুয়া,জেলা-নেত্রকোনা; রফিকুল ইসলাম (৪০), পিতা-আফছার উদ্দিন, সাং-হোসেনপুর, থানা-হোসেনপুর, জেলা-কিশোরগঞ্জ; আতিক(৪৭), পিতা-মৃত আবু বকর, সাং-তারাপাশা, থানা ও জেলা-কিশোরগঞ্জ; আবু সাঈদ(৪৫), পিতা-মৃত ইব্রাহিম, সাং-ধনাইল, থানা ও জেলা-কিশোরগঞ্জ; জুলহাস(৫০), পিতা-মৃত রুকনউদ্দিন, সাং-মহিনন্দ, থানা ও জেলা-কিশোরগঞ্জ; গোলাম মিয়া (৫০), পিতা-মৃত মফিজ উদ্দিন, সাং-নোয়াকান্দি, থানা-করিমগঞ্জ, জেলা-কিশোরগঞ্জ; প্রিয়তোষ সরকার(৪৬), পিতা-মৃত প্রমোধ, সাং-জেলা স্মরণী, থানা ও জেলা-কিশোরগঞ্জ ও সুমন পাল(৩৮), পিতা-গোপাল পাল, সাং-ধনাইল, থানা ও জেলা-কিশোরগঞ্জ কে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার এম শোভন খান এবং নির্বাহী ম্যাজিষ্ট্রেট অর্ণব দত্ত, জেলা প্রশাসকের কার্যালয়, কিশোরগঞ্জ এর নেতৃত্বে একটি আভিযানিক দল জুয়া খেলার নগদ ৩ লক্ষ চৌত্রিশ হাজার চারশত দশ টাকা, ২০ টি নন পয়েন্টেড ডার্টস, ১০ টি কাঠের টুকরা, ১টি ওয়ান টু টেন বোর্ড, ১টি ওয়ান টু টেন প্যানা এবং ১ বান্ডিল তাস’সহ ’সহ গ্রেফতার করেন।

উক্ত আসামীদেরকে তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে দোষী সাব্যস্ত করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট অর্ণব দত্ত ১নং হতে ২২নং আসামীকে ২০দিনের বিনাশ্রম কারাদন্ড এবং ২৩নং হতে ২৪নং আসামীকে ১ শত টাকা অর্থদন্ড প্রদান করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *