কিশোরগঞ্জে কোভিড১৯ দূর্যোগে ২শ পরিবারের পাশে কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন

কিশোরগঞ্জ জেলা সদরের সুপরিচিত ক্রিকেট এসোসিয়েশন “কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশন” (কেসিএ) এর উদ্যোগে কলাপাড়া গ্রামের দুস্থ, প্রতিবন্ধী, অসহায় ও বেকারগ্রস্থ ২০০শ পরিবারে মাঝে চাল,ডাল,তৈল,চিনি ,আলু মুড়ি বিতরন করা হয়।

কলাপড়া ক্রিকেট এসোসিয়েশন এর সভাপতি তারেক হাসানের আহবানে কেসিএ ত্রান তহবিলে নগদ অর্থ ও নিত্যপ্রয়োজনীর দ্রব্য দিয়ে এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং দেশ বিদেশেও অনেকেই সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন।

কেসিএ পরিবারের সম্মানীত সহ- সভাপতি জাহানঙ্গীর আলম, আব্দুল্লাহ আল রুকন, আমিনুল ইসলাম রুমান, আতাউর রহমান, সহ_সাধারন সম্পাদক শরীফুল ইসলাম শরীফ ও সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম আজিজ এবং কেসিএ পরিবারের সম্মানীত সদস্য এ.এস.আই বাংলাদেশ পুলিশ আমিনুল হক সাগর, ও নাঈমুল হক নাঈম, ইউপি সচিব বিপ্লব আহমেদ, বিশিষ্ট্য ব্যবসায়ী সালাউদ্দীন সোহেল, মাঈনুউদ্দীন মাইনু, মবিন ইশান, আলিফ মাসুম সবুর, আজমীর জয়, লিটু, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক আজহারুল নৌশাদ, প্রচার সম্পাদক হায়দার আলী, দপ্তর সম্পাদক সুজন মিয়া, অর্থ বিষয়ক সম্পাদক এমএন রানা, সোলেমান সাঈদ, ইমতিয়াজ আহমেদ জেবিন, আবু নাঈম সজীব, রুবেল মিয়া, আবির, সজীব নয়ন, জান্নাত, আশাদুল্লা অন্তর, মনু, মোঃনাঈম, সুলতান, ইমদাদ প্রমুখ।

প্রবাসী বায়েজিৎ, করিম ও সজিব, একান্ত্য ভাবে সহযোগীতা করায় কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশনের পক্ষ থেকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা প্রকাশ এবং সকলের সু- স্বাস্থ্য ও দীর্ঘআয়ু কামনা করেন কেসিএ’র সাধারণ সম্পাদক আজিজুর রহমান তাপস।

কেসিএ’র সভাপতি তারেক হাসান বলেন, আগামীতে আমাদের এলাকার এসব অসহায় মানুষের জন্য আমরা আরো ভালো কিছু করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া প্রার্থী এবং কলাপাড়া ক্রিকেট এসোসিয়েশনের এই প্রয়াশে অনেক ভুল ত্রুটি হতে পারে আমাদের সেগুলো ক্ষমাদৃষ্টিতে দেখবেন এবং আপনাদের সর্বদাই সুপরার্মশের প্রত্যাশার করি।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *