কিশোরগঞ্জে ডাক্তারের উপর হামলার প্রতিবাদে এমপি লিপির নিন্দা

নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জে ডাক্তারকে লাঞ্চিত করার প্রতিবাদে স্থানীয় সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। গণমাধ্যমে প্রেরিত প্রতিবাদ লিপিতে তিনি উল্লেখ করেছেন,
‘দেশের করোনা মহামারীর এ দুর্যোগ কালীন সময়ে চিকিৎসকগনের যে ভুমিকা তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

এই চিকিৎসক গনই সম্মুখ যোদ্ধা,যারা প্রতিনিয়ত নিজেদের জীবন কে ঝুঁকিতে ফেলে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। এরকম পরিস্থিতিতে চিকিৎসক সমাজের কোন প্রতিনিধির উপর অনাকাঙ্খিত হামলার ঘটনা সত্যিই অসহনীয় এবং বেদনাদায়ক ।

এরুপ একটি ঘটনা গত ২৯/০৪/২০২০ ইং তারিখে আমার নির্বাচনী এলাকার অর্ন্তগত কিশোরগঞ্জ পৌরসভার গাইটাল এলাকায় ঘটেছে। যা অত্যন্ত দুঃখজনক এবং এরকম ঘটনার জন্য আমি ভীষণভাবে মর্মাহত ।

করোনা ভাইরাস কে কেন্দ্র করে একজন সম্মানিত চিকিৎসকের উপর এরুপ কাপুরুষোচিত ও উদ্দেশ্যমূলক হামলা এবং লাঞ্চিত করার ঘটনা যেমন চিকিৎসক ও চিকিৎসা সেবাপ্রদানকারী শ্রেণীর উপর বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি করবে তেমনি তা দেশের আইন শৃংখলার প্রতিও হুমকি স্বরুপ।

এরুপ নিন্দনীয় হামলা অমার্জনীয় অপরাধ এবং অপরাধীর আইন অনুযায়ী শাস্তি হওয়া উচিত, এ ব্যাপারে আমি ইতোমধ্যে স্থানীয় পুলিশ, প্রশাসনের সাথে কথা বলেছি এবং প্রকৃত অপরাধীদের অতি সত্তর আইনের আওতায় আনার নির্দেশ প্রদান করেছি।

আমি ব্যক্তিগতভাবে উক্ত আহত চিকিৎসকের সহিত যোগাযোগ করে সমবেদনা জ্ঞাপন জানিয়েছি এবং ভবিষ্যতে যেন এমন ঘটনা না ঘটে সে ব্যাপারে আশ্বস্ত করিয়াছি। দেশের এই ক্রান্তিলগ্নে আমি আমার নির্বাচনী এলাকার সকলের প্রতি অনুরোধ রাখবো যেন আমরা সকলেই সকলের প্রতি আরো ধর্যশীল ,সহনশীল ও মানবিক আচরণ করি’।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *