1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি আনন্দ উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হলো SSNIMC এর সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতা আপনি কি রোগে ভুগছেন? দেখে নিন কোন রোগের জন্য কোন ডাক্তার দেখাবেন- কিশোরগঞ্জে উন্নত জাতের কচু ফসল ও উৎপাদন কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ নারী সাংবাদিক মিতু’র বাড়ির রাস্তায় ঘর নির্মাণ, বাঁধা দেওয়ায় প্রাণনাশের হুমকি নিকলীতে প্রভাবশালীর হাতে সাংবাদিক লাঞ্ছিত থানায় অভিযোগ নান্দাইলে টাকা দিল দেড় লক্ষাধিক,পেল না সেচ সংযোগ ৪৮ বোতল বিদেশী মদ ও গাঁজাসহ তাড়াইল থানা পুলিশের হাতে আটক ৫ “মেঘ বর্ষণ” সমাজ কল্যাণ সংস্থা’র মেধাবী ও অসহায়দের আর্থিক সহায়তা প্রদান

কিশোরগঞ্জে শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকীতে গাছের চারা রোপন ও বিতরণ

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫৩৯ সংবাদটি দেখা হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে যুব উন্নয়ন অধিদপ্তরের গাছের চারা রোপন ও বিতরণ এবং দোয়া মাহফিলের আয়োজন করে। বৃহস্পতিবার দুপুরে কিশোরগঞ্জ যুব ভবন প্রাঙ্গণে আয়োজিত এসব কর্মসুচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক ফারজানা পারভীনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাজমুল ইসলাম সরকার,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ফরিদা ইয়াসমিন, জেল সুপার বজলুর রাশিদ, কিশোরগঞ্জ যুব প্রশিক্ষণ কেন্দ্রের ডেপুটি কোর্ডিনেটর তানিয়া জামান, সদর উপজেলার যুব উন্নয়ন অফিসার জেডএ শাহাদাৎ হোসেনসহ প্রশাসনের কর্মকতার্বৃন্দ, যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকতার্ কর্মচারীবৃন্দ,যুব প্রশিক্ষণার্থীগণ। পরে অতিথিবৃন্দ যুব ভবনের প্রাঙ্গণে গাছের চারা রোপন করেন এবং যুব সংগঠনের ব্যক্তিবর্গের মধ্যে গাছের চারা বিতরণ করেন।

কিশোরগঞ্জ যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক ফারজানা পারভীন জানান, বাংলাদেশের ক্রীড়া ও সাংস্কৃতিক অঙ্গনের উজ্জল নক্ষত্র জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে সকালে খতমে কুরআনের আয়োজন করা হয়। দুপুরে যুব প্রশিক্ষণার্থীদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয় এবং যুব ভবনের প্রাঙ্গনে চারা রোপন করা হয়। এছাড়াও যুব প্রশিক্ষণ কেন্দ্রের জামে মসজিদে বাদ যোহর মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অপর দিকে স্বেচ্ছাসেবী সংস্থা কিশোরগঞ্জ যুব উন্নয়ন পরিষদের উদ্যোগে মহিনন্দে অবস্থিত সংগঠনটির কাযার্লয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধিমেনে আলোচনাসভার আয়োজন করা হয় এবং গাছের চারা বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা আমিনুল হক সাদী, সাধারণ সম্পাদক এনামুল হক শামীম, সহসাধারণ সম্পাদক  খুরশিদ আলম, কোষাধ্যক্ষ রিয়াদ হোসাইন প্রমুখ।

প্রসঙ্গত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামাল ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ২৬ বছর বয়সে বঙ্গবন্ধুর সঙ্গে সপরিবারে নিহত হন শেখ কামাল।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony