কিশোরগঞ্জে সড়ক পরিবহন আইন বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ট্রাফিক আইন অমান্য করবো না জরিমানা দিব না

“আইন মেনে চালাই গাড়ী নিরাপদে ফিরি বাড়ী” 

স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জ জেলা পুলিশের আয়োজনে আন্তঃজেলা বাস টার্মিনালে সড়ক পরিবহন আইন-২০১৮ বাস্তবায়ন সংক্রান্ত এক কর্মশালার আয়োজন করা হয়।
উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন লেলিন রায়হান শুভ্র শাহীন, আহ্বায়ক, কিশোরগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।

আজ বুধবার (৬ নভেম্বর) দুপুর ১২টায় সকল প্রকার মটরযান মালিক চালকদের অবগত করার লক্ষে এ প্রচার ও প্রচারনামূলক কর্মশালার আয়োজন করা হয়।

জনসচেতনতামূলক কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলার স্বনামধন্য পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)।

ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) শেখ এম এ করিমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মাসুদ আনোয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আবু বকর সিদ্দিক (পিপিএম) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কিশোরগঞ্জ সদর মডেল থানা, ফারুক বিশ্বাস ট্রাফিক ইন্সপেক্টর কিশোরগঞ্জ জেলা পুলিশ, হেলাল উদ্দিন মানিক সাবেক সভাপতি সড়ক পরিবহন মালিক সমিতি কিশোরগঞ্জ,কাউসার আহমেদ কাইয়ুম সভাপতি কিশোরগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন, বিশিষ্ট সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, আনিসুজ্জামান বাবুল সভাপতি অনন্যা পরিবহন কিশোরগঞ্জ, মোহাম্মদ খালেদ ভূঁইয়া আহ্বায়ক গাইটাল বাস টার্মিনাল, বিলকিস বেগম বাস মালিক ও নারী নেত্রী, অসীম সরকার বাধন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মাসুদুর রহ্মন খালেদ বলেন, সড়ক পরিবহন আইন-২০১৮ এর সম্পর্কে যাত্রী চালক-হেলপার মালিক ও সর্বসাধারণকে অবগত করার উদ্দেশ্যে আমরা সচেতনামূলক কর্মশালার আয়োজন করেছি, আশা করি প্রত্যেকে সড়ক পরিবহন ট্রাফিক আইন মেনে চলবেন। তিনি আরো বলেন, জনসচেতনতার জন্য সকল প্রকার প্রচার শুরু অব্যাহত রয়েছে এবং অপরাধের ধরন অনুযায়ী শাস্তির বিধান সম্পর্কেও প্রতিটি বাস স্ট্যান্ড সিএনজি স্ট্যান্ড ও গুরুত্বপূর্ণ মোড়ে মোড়ে লিফলেট বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

সড়ক পরিবহন আইন-২০১৮ সম্পর্কে জানুন, বুঝুন এবং মান্য করুন, নিন্মে অপরাধের ধরন ও শাস্তির বিধান দেওয়া হল-

এসময় বাস মালিক,চালক, হেলপার ও সাংবাদিক সহ অনেকেই উপস্থিত ছিলেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *