কিশোরগঞ্জে হুইল চেয়ার পেয়ে আনন্দে ভাসছে ৩০ প্রতিবন্ধি

কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার সদর উপজেলা পরিষদে ৩০ জন প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। সোমবার (২৮ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পরিষদে এসব হুইল চেয়ার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ মামুন আল মাসুদ খান, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়া, ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা আক্তার, সদর উপজেলা প্রকৌশলী জোনায়েত আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার একে ফজলুল হক, জায়কার কোর্ডিনেটর আজিজুল হকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

হুইল চেয়ার পেয়ে আবেগে আপ্লুত হয়ে মহিনন্দের ভাস্করখিলা গ্রামের শারিরিক প্রতিবন্ধী সমলার মা বলেন, অনেক বছর যাবত একটি হুইল চেয়ারের জন্য ঘুরাঘুরি করেও মিলেনি একটি হুইল চেয়ার। এ বিষয়ে মহিনন্দ ইতিহাস ঐতিহ্য সংরক্ষণ পরিষদের সভাপতি আমিনুল হক সাদী ভাইয়ের কাছে বললে তিনি উপজেলা প্রকৌশলীর সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করে এই হুইল চেয়ারটি পেলে সমলা আজ আনন্দিত। তিনি সংশ্লিষ্ট সকলকেই আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন। শুধু তিনিই না তাঁর মতো অন্যন্যদের মধ্যেও আজ আনন্দ দেখা দিয়েছে কাঙিত হুইল চেয়ার পেয়ে। এ ছাড়াও অনুষ্ঠানে অবকাঠামো উন্নয়ন উপপ্রকল্পের আওতায় উপকরণ সামগ্রী কিতরণ করা হয়েছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *