কিশোরগঞ্জ আসবেন রাষ্ট্রপতি, শুরু হলো সাত দিন গণনা

“জন্মভূমির প্রতি যার ঠান নেই, জন্মভূমিকে যে ভালোবাসে না সে যাই হউক মানুষের হৃদয়ে কোনো দিন স্থান পেতে পাড়ে না”

ভালোবাসার ঠানে বারবার ছুটে আসেন প্রিয় মাতৃভূমি কিশোরগঞ্জের মাটিতে মহামান্য রাষ্ট্রপতি মো.আব্দুল হামিদ।

কিশোরগঞ্জ সফরের সময়সূচী উল্লেখ করা হলো:-

৯ অক্টোবর বুধবারঃ
বুধবার দুপুরে তিনি হেলিকপ্টারে করে তাড়াইল উপজেলায় যাবেন। সেখানে তিনি স্বাধীনতা ‘৭১ ভাস্কর্য উদ্বোধন এবং বিকেলে তাড়াইল মুক্তিযোদ্ধা কলেজ মাঠে সুধী সমাবেশে অংশ নেবেন। সন্ধ্যায় তিনি কিশোরগঞ্জ সদরে আসবেন। পরে তিনি সার্কিট হাউসে সরকারি কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন। ওইদিন জেলা শহরের খড়মপট্টিস্থ নিজ বাসায় রাত্রি যাপন করবেন।

১০ অক্টোবর বৃহস্পতিবারঃ
বৃহস্পতিবার দুপুরে তিনি জেলা আইনজীবী সমিতি আয়োজিত অনুষ্ঠানে যোগদান করবেন এবং সমিতির নতুন ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বিকেলে শহরের শ্যাম সুন্দর আখড়া পরিদর্শন শেষে পূজা উদযাপন পরিষদের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগদান করবেন। ওইদিন সন্ধ্যায় সার্কিট হাউসে গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন। পরে রাষ্ট্রপতি নিজ বাসায় রাত্রিযাপন করবেন।

১১ অক্টোবর শুক্রবারঃ
এরপর শুক্রবার দুপুরে মিঠামইন যাবেন তিনি। বিকেলে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান করবেন। ওইদিন সন্ধ্যায় গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। পরে তিনি কামালপুর গ্রামের নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

১২ অক্টোবর শনিবারঃ
শনিবার দুপুরে সারা বছর চলাচল উপযোগী ইটনা, মিঠামইন ও অষ্টগ্রাম সড়কসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। বিকেলে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশনের উদ্যোগে ৮৫ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা এবং শিক্ষাবৃত্তি ও সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন। এরপর নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন।

১৩ অক্টোবর রবিবারঃ
রোববার দুপুরে রাষ্ট্রপতি মিঠামইন থেকে ইটনা উপজেলায় যাবেন। বিকেলে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরকারি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগদান করবেন। ওইদিন সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় শেষে জেলা পরিষদ ডাকবাংলোয় রাত্রিযাপন করবেন।

১৪ অক্টোবর সোমবারঃ
সোমবার বেলা ১১টায় তিনি ইটনার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর দুপুরে ইটনা থেকে অষ্টগ্রাম উপজেলায় যাবেন। বিকেলে অষ্টগ্রাম খেলার মাঠে সুধী সমাবেশে যোগদান করবেন তিনি। ওইদিন সন্ধ্যায় রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন রাষ্ট্রপতি। পরে জেলা পরিষদ ডাকবাংলোয় তিনি রাত্রিযাপন করবেন।

১৫ অক্টোবর মঙ্গলবারঃ
মঙ্গলবার বেলা ১১টায় রাষ্ট্রপতি অষ্টগ্রামের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। দুপুরে অষ্টগ্রাম উপজেলা থেকে ঢাকায় বঙ্গভবনে ফিরে যাওয়ার কথা রয়েছে রাষ্ট্রপতির।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *