কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ্ আজিজুল হককে ফুলেল সংবর্ধনা

মোঃ জয়নাল উদ্দিন, নিজস্ব প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি ও পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট শাহ্ আজিজুল হককে ফুলেল সংবর্ধনা প্রদান করেছে জেলা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ। বুধবার (১১ মার্চ) বেলা ২টায় জেলা জজ কোর্টের একটি কক্ষে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত আইনজীবীগণ নবনির্বাচিত সভাপতিকে ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন, অ্যাডভোকেট মোজাম্মেল হক খান রতন,
সৈয়দ শাহজাহান এডভোকেট আইন বিষয়ক সম্পাদক কিশোরগঞ্জ আওয়ামী লীগ,
এডভোকেট মোঃ আবু সাঈদ ইমাম সহকারী পি.পি জজ কোর্ট কিশোরগঞ্জ সাবেক ভি. পি গুরুদয়াল সরকারী কলেজ, এডভোকেটএম.এ আফজাল সাধারন সম্পাদক, জেলা আওয়ামীলীগ,কিশোরগঞ্জ
এডভোকেট মোঃ শফিকুল ইসলাম ভূইয়া মান্নান,
এডভোকেট মোঃ হাফিজুর রহমান তালুকদার,(টিটু)
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মো. সহিদুল আলম (সহিদ), জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট আবুল কাউসার খান মিল্কী প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন, সহকারী পিপি অ্যাডভোকেট এ কে এম আমিনুল হক চুন্নু, এহতেশামুল হক জুয়েল, অ্যাডভোকেট অজয় দাস,অ্যাডভোকেট মাসুদুর রহমান জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট সানোয়ার হোসেন রুবেলসহ আরো অনেকেই।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্দ জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরীর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। পরে জেলা প্রশাসক কিশোরগঞ্জ বারের অসুস্থ্য আইনজীবী অ্যাডভোকেট কেরামত আলীর চিকিৎসার জন্য জেলা প্রশাসনের তহবিল থেকে এক লক্ষ টাকার চেক প্রদান করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *