কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আছমা ও সাধারণ সম্পাদিকা বিলকিছ

নিজস্ব প্রতিনিধিঃ বহুদিন পর দীর্ঘ২৯ বছর পেরিয়ে কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সাবেক সাংসদ দিলারা বেগম আছমাকে সভাপতি ও বিলকিস বেগমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হিয়েছে। রবিবার (৮ডিসেম্বর) দুপুরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জাতীয় সংগীত এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তলনের মাধ্যমে সম্মেলন শুরু হয়। সম্মেলনে সংরক্ষিত নারী আসনের সাবেক সাংসদ দিলারা বেগম আছমার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১( সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি।

সম্মেলনের উদ্বোধন করেন সাবেক সাংসদ ও কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এড. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক এড. এম.এ আফজল,মহিলা সম্পাদিকা মানছুরা জামান নূতন প্রমুখ।

জেলার ১৩টি উপজেলা থেকে কাউন্সিলর ও ডেলিগেটগণ অংশগ্রহণ করেন সম্মেলনে। উল্লেখ্য,১৯৮৯ সালে সর্বশেষ সম্মেলনে হামিদা মন্নানকে সভানেত্রী ও মানসুরা জামান নূতনকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছিল।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *