কিশোরগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেট থেকে উদ্ধার, গ্রেফতার ৪

কিশোরগঞ্জ সদর মডেল থানা পুরিশের অভিযানে আন্তঃজেলা মটর সাইকেল চোর চক্রের প্রধানসহ ৪ সদস্যকে গ্রেফতার এবং ৫টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।সিলেট থেকে এসে কিশোরগঞ্জ সদরের উকিরপাড়ায় তিন মাস আগে থেকে বাসা ভাড়া করে মোটর সাইকের চুরি করতো চোর চক্রের একটি সংগবদ্ধ দল।

রবিবার (২৬ জানুয়ারি) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার সদর ( অতিরিক্ত দায়ীত্ব) অনির্বান চৌধুরী‘র উপস্থিতিতে আন্তঃজেলা মোটর সাইকেল চোর চক্রের চারজন সদস্য (১) মতিন, (২) শাকিল, (৩) রুবেল ও (৪) নুরুল ইসলাম নুরকে এবং ৫টি মোটর সাইকেল গণমাধ্যম কর্মিদের সামনে আনা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক(কমিউনিটি পুলিশিং এন্ড ইন্টেলিজেন্স) জয়নাল আবেদিন জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চোর চক্রের প্রধান মতিনকে গ্রেফতার হয় পাকুন্দিয়া গরুহাটা থেকে। এবং তার তথ্যের মাধ্যমে অন্যদেরকে গ্রেফতার করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুবকর সিদ্দিক পিপিএম জানান, গত ৩০ ডিসেম্বর কিশোরগঞ্জ বড়স্থ প্রাইম ব্যাংকের সামনে থেকে জহির আলমের একটি হিরো গ্লামার ১২৫ সিসি মোটর সাইকেল চুরি হয় এবং থানায় মামলা করেন। তার প্রেক্ষিতে বিভিন্ন জায়গায় খুঁজ নেই এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চোর চক্রকে সনাক্ত করতে সক্ষম হই।

অতিরিক্ত পুলিশ সুপার সদর ( অতিরিক্ত দায়ীত্ব) অনির্বান চৌধুরী জানান, সিসি ফুটেজের মাধ্যমে চোর সদস্যের একজনকে সনাক্ত করার পর তাকে গ্রেফতার করা হয়। মতিনের তথ্য অনুযায়ী শাকিলকে সিলেট থেকে গ্রেফতার করা হয়। এবং মতিন ও শাকিলের তথ্যের ভিত্তিতে সিলেট হুমায়ুন চত্তর থেকে রুবেল ও নুরুল ইসলাম নুরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

উল্লেখ্য, মোটর সাইকেল চোর চক্রের ৪ জন সক্রিয় সদস্যের মাধ্যমে ২ টি মোটর সাইকেল উদ্ধার করা হয় এবং এর আগে বিভিন্ন সময়ে আরো ৩ টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *