কিশোরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রতন মিয়ার প্রচারণায় বাঁধা, ছিঁড়ে ফেলছে পোস্টার

আসন্ন ১৬ জানুয়ারি কিশোরগঞ্জ পৌরসভার নির্বাচনে মো. রতন মিয়ার প্রচারণায় বাঁধা, পোস্টার ছিঁড়ে ফেলে দিচ্ছে রাস্তার পাশে ড্রেনে।

৪নং ওয়ার্ডে পুরুষ কাউন্সিলর প্রার্থী ৪জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট কেন্দ্রীক এলাকাকে দুইভাগে বিভক্ত করা হলে এক ভাগে ৩ জন কাউন্সিলর প্রার্থী এবং আরেক ভাগে ১ জন প্রার্থী মোঃ রতন মিয়া পাঞ্জাবি প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে আসছে। তাই প্রতিহিংসা পরায়ণ হয়ে কাউন্সিলর প্রার্থী মোঃ রতন মিয়ার পাঞ্জাবি প্রতীকের পোস্টার ছিঁড়ে রাতের আঁধারে রাস্তার পাশে ড্রেনে ফেলে দিয়ে প্রচারণায় বাঁধা সৃষ্টি করছে প্রতিপক্ষের সমর্থনকারীগণ।

এলাকার প্রত্যক্ষদর্শীরা যুবদল নেতা শোয়েব সাদেকিন বাপ্পিকে মো. রতন মিয়ার পাঞ্জাবি প্রতীকের ছিঁড়ে ফেলতে দেখেছেন।

উল্লেখ্য, চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ডের আজিম উদ্দিন স্কুল রোড থেকে রেললাইনের মোড় পর্যন্ত, সাহেব বাড়ি মোড় ও ঈদগাহ্ রোডের বেশ কয়েকটি জায়গায় পাওয়া যায় পাঞ্জাবি প্রতীকের ছিঁড়ে ফেলা পোস্টার লাগানো দড়ি।

কাউন্সিলর প্রার্থী মোঃ রতন মিয়া জানান, প্রতিহিংসা পরায়ণ হয়ে কে বা কারা আমার পাঞ্জাবি প্রতীকের পোস্টার লাগানো সরি ছিঁড়ে ফেলে দিচ্ছে। তবে জনগণ আমার সাথে আছে তারা ভোটের মাধ্যমে এর প্রতিবাদ জানাবে ইনশাল্লাহ।

এলাকাবাসীর মতামত ও বাস্তব চিত্রে দেখা যায় চরশোলাকিয়া ৪নং ওয়ার্ডে মোঃ রতন মিয়া তার নিজ এলাকা বাগপাড়াসহ বিশাল এলাকায় এবং ক্ষমতাসীন দলের একক প্রার্থী হওয়ায় রয়েছেন সুবিধাজনক স্থানে

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *