1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জ সদর উপজেলায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত ৬ দিনে মামলা নিষ্পত্তি কিশোরগঞ্জে ইউএইচএন্ডএফপিও ফোরামের পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধকল্পে নিসচা’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন আবু তাহের নিকলীতে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস শুরু পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা কিশোরগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি’র দায়ীত্ব থেকে শরীফকে অব্যাহতি

কিশোরগঞ্জ পৌরসভায় দ্বিতীয় বার মেয়র হিসেবে পারভেজ মিয়া

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ২৭৩ সংবাদটি দেখা হয়েছে

শনিবার (৩০ জানুয়ারি) কিশোরগঞ্জ পৌরসভার স্থগিত কেন্দ্রের ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামীলীগের মনোনীত প্রার্থী(নৌকা) মো. পারভেজ মিয়া স্থগিত কেন্দ্রে ১৮৫২ ভোটের মধ্যে ৯০২ ভোট পেয়ে সর্বমোট ২১৮২৪ ভোটে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্থগিত কেন্দ্রের ১৮৫২ ভোটের মধ্যে ৫১৬ ভোট পেয়ে মোট ২০৯৫৪ ভোট পেয়ে ৮৭০ ভোট কম পেয়ে বিএনপি প্রার্থী হাজী মো. ইসরাইল মিয়াকে পরাজিত হয়েছেন। ফলে দ্বিতীয়বারের মতো কিশোরগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হলেন পারভেজ মিয়া।

স্থগিত ওয়ালীনেওয়াজ খান কলেজের পূর্ব তিনতলা ভবন কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ১৮৫২ জন। আজ অনুষ্ঠিত ভোটে ভোট পড়ে ১৪৯১টি। তারমধ্যে বাতিল হয় ১৯৮টি। 

আজকের ভোটের ফলাফল: মেয়র পদে নৌকা ৯০২ ভোট, ধানের শীষ ৫১৬, মোবাইল ফোন ৪ ভোট, হাতপাখা ৪ ভোট ও আম মার্কা ৩ ভোট। পুরুষ কাউন্সিলর পদে টেবিল ল্যাম্প ৯২৩, উটপাখি ১৯৯, ব্ল্যাক বোর্ড ৫৭, ডালিম ৫৬, পানির বোতল ২৬, ব্রিজ ১৮, গাজর ৯ ও পাঞ্জাবি ৫ ভোট পেয়েছে।

অপরদিকে মহিলা কাউন্সিলর পদে মেট্রোরেল ৬২০, আংটি ৪০৩, বলপেন ৮৯, চশমা ৮০, দ্বিতল বাস ৮৭, জবা ফুল ২৩, টেলিফোন ৩০, আনারস ১২, হারমোনিয়াম ৩৩ ও অটোরিক্সা ৮ ভোট পেয়েছে। 

গত ১৬ জানুয়ারি কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। তবে পৌরসভার ২৮টি কেন্দ্রের মধ্যে শহরের ওয়ালীনেওয়াজ খান কলেজের কেন্দ্রে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং এক পর্যায়ে ব্যালট পেপার ছিনতাইয়ের ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত করেছিলেন রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম।

এদিকে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে তা গণনা করে শেষ হয় বিকেল ৫টায়। এর আগে সকাল থেকে ওয়ালীনেওয়াজ খান কলেজ কেন্দ্রে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। কিন্তু দুপুর ২টার দিকে বিএনপি প্রার্থী হাজী ইসরাইল মিয়া অনিয়মের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করে নির্বাচন বর্জন করেন।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony