1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৩:১০ অপরাহ্ন
শিরোনাম:-

কি’শোরী ফু’টবলারকে ধ’র্ষণ, অন্তঃসত্ত্বা, স’ন্তান প্রসব।

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ৮৯ সংবাদটি দেখা হয়েছে

শে’রপুরের নকলায় এক কি’শোরী ফুটবলারকে ধ’র্ষণের অ’ভিযোগে আজগর আলী (৫০) নামে এক ব্যক্তিকে গ্রে’প্তার করেছে পু’লিশ। বৃহস্পতিবার বিকেলে তাকে গ্রে’প্তার করা হয়।

ন’কলা থা’নার ওসি মো. আলমগীর হোসেন শাহ বলেন, ‘কি’শোরীর দায়ের করা নারী ও শি’শু নি’র্যাতন দমন আইনে দায়ের করা মা’মলায় দিনমজুর আজগর আলীকে গ্রে’প্তার করা হয়েছে।আ’সামিকে শুক্রবার বিচারিক হাকিমের আ’দালতে সোপর্দ করা হবে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষা করা হবে।’সূত্র জানায়, গ্রে’প্তারকৃত আজগর আলী নকলা পৌর এলাকার কুর্শাবাদাগৈরড় মহল্লার মৃ’ত টেপু মিয়ার ছে’লে।

তা’র স্ত্রী’-সন্তান এমনকি নাতি-নাতনীও রয়েছে। দিনমজুর আজগর প্রতিবেশি কি’শোরীকে জো’রপূর্বক ধষর্ণের পর বিয়ের প্রলো’ভন দেখিয়ে ঘটনা আড়াল করার চেষ্টা করছিল।ঘটনার শিকার কি’শোরী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের চুড়ান্ত পর্বে অংশগ্রহণ করেছে।

স্থা’নীয় বিভিন্ন টুর্ণামেন্টে তার রয়েছে কৃতিত্বপূর্ন অবদান।একবছর আগে কি’শোরীর দিনমজুর বাবা মৃ’ত্যুবরণ করলে ৬ সদস্যের পরিবারটি অসহায় হয়ে পড়ে। মা অন্যের বাড়ীতে গৃহপরিচারিকার কাজ করে সংসার চালান। কি’শোরী শেরপুর, টাঙ্গাইল সহ বিভিন্ন জে’লায় ফুটবল টুর্নামেন্ট খেলে পরিবারকে সহায়তা করে আসছিল।স্বজনরা জানান, দরিদ্র কি’শোরীকে প্রতিবেশী আজগর আলী ভ’য়ভীতি দেখিয়ে ধ’র্ষণ করে।

প’রে বিয়ের প্রলো’ভন দেখায়। ধ’র্ষণের ফলে কি’শোরী অন্ত:সত্ত্বা হয়ে পড়ে এবং গত ১৩ মে সন্তান প্রসব করে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। স্থানীয় একটি মহল ঘটনার মিমাংসা ও ধামাচাপা দিতে চেষ্টা চালায়। এমনকি কি’শোরীর পরিবারকে এলাকা থেকে বিতাড়িত করার হু’মকি দিতে থাকে।

ঘ’টনার সুবিচার না পেয়ে ভিকটিমের পরিবার পু’লিশ সুপারকে সবকিছু অবহিত করে। তখন থা’নায় মা’মলা রেকর্ড হয় এবং পু’লিশ আজগর আলীকে গ্রে’প্তার করে।জে’লা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্ত ও সাধারণ সম্পাদক হাকিম বাবুল ঘটনার নিরপেক্ষ ত’দন্ত ও অ’প’রাধীর বিচার দাবি করেছেন।

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony