কুড়িগ্রামে ছাত্র-ছাত্রীদের হাতে নতুন বই তুলে দিলেন পুলিশ সুপার

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: নতুন বছরের শুরুতেই কুড়িগ্রামে উৎসবের আমেজে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে জেলায় ১৫ লাখ ৬৩ হাজার ৪শ ৩৫টি বই এবং মাধ্যমিক শিক্ষা পর্যায়ে প্রায় ৪২ লাখ বই বিতরণ করা হয়েছে।

আজ বুধবার (০১ জানুয়ারী) জেলার কুড়িগ্রাম পুলিশ লাইন্স স্কুলের ছাত্রছাত্রীদের মধ্যেও নতুন বই পাওয়ার আনন্দ উচ্ছাস ও সোনামনিদের হাসিখুশী থাকতে দেখা গেছে। অভিভাবকদের মাঝেও সে উচ্ছাস ছরিয়ে গেছে। উৎসবমুখর পরিবেশে পুলিশ লাইন্স স্কুলে বই বিতরণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম।

আজ সকাল ১১ ঘটিকায় পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক সাদেক হোসেনের সভাপতিত্বে বই ‘বিতরণ উৎসব ২০২০’ এর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ছাত্রছাত্রীদের হাতে নতুন বই তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মিনহাজুল ইসলাম (পুলিশ সুপার পদে পদন্নোতিপ্রাপ্ত), কুড়িগ্রাম সদর সার্কেল এডিশনাল এসপি উৎপল রায় সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম পুলিশ লাইন্স স্কুলের ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া করে আলোকিত মানুষ হতে হবে, বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় সোনার বাংলা গড়তে অবদান রাখতে হবে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *