1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৫:৪৬ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন কিশোরগঞ্জে সন্ত্রাসীর ছুরিকাঘাতে প্রাণ গেল সাবেক ছাত্রলীগ নেতার; আটক ১ রাত পোহালেই ঈদ; জামাত সকাল ১০টায় ইহলোক থেকে বিদায় নিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি কামরুল আহসান শাহজাহান কিশোরগঞ্জ পুলিশের ঈদ উপহার পেয়ে হতদরিদ্রদের মাঝে স্বর্গীয় অনুভূতি নিরাপত্তার চাদরে শোলাকিয়া ঈদগাহ; জামাত শুরু সকাল ১০টায় কিশোরগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়ার মাহফিল প্রধানমন্ত্রীর উপহার হিসেবে হতদরিদ্র ও ভূমিহীন পাবে নতুন ঘর নরসুন্দা নদী দখলমুক্ত করণের দাবীতে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে বিএমএ’র ইফতার মাহফিল অনুষ্ঠিত

কুড়িগ্রামে নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগের মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : শনিবার, ৪ এপ্রিল, ২০২০
  • ৮৪ সংবাদটি দেখা হয়েছে

এজি লাভলু, স্টাফ রিপোর্টার

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে কুড়িগ্রাম জেলায় নিম্ন আয়ের মানুষের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য এ.আই.নূর মোহাম্মদ বাপ্পী ও জেলার একদল তরুণ ছাত্রনেতা। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য বাপ্পীর উদ্যোগ শতাধিক মানুষের মাঝে এসব স্বাস্হ্যপণ্য বিতরণ করা হয়।

জেলা শহরের বিভিন্ন স্থানে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। রিক্সাচালক,ইজিবাইক চালক, দোকানদার সহ নিম্ন আয়ের মানুষের মাঝে এসব বিতরণ করেন।

এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা বাপ্পী জানান, জেলায় অসাধু ব্যবসায়ীদের কারণে স্বাস্থ্যপণ্যের সংকট রয়েছে। এ অবস্থায় দরিদ্র মানুষের স্বাস্থ্যঝুঁকি কমাতে আমরা মানবিক দায়িত্ব বোধের অংশ হিসেবেই মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করছি।

তিনি জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে শ্রমজীবী ও দরিদ্র মানুষদের মাঝে এসব বিতরণ করা হয়েছে।এ ধরনের সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান এ ছাত্রলীগ নেতা।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony