1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট পদ্মা সেতু উদ্বোধন আনন্দের জুয়ার কিশোরগঞ্জে তাড়াইলে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ মিছিলের পরিবর্তে ত্রাণ বিতরণ কিশোরগঞ্জে বন্যা কবলিত এলাকায় ত্রাণ সামগ্রী নিয়ে ঢাকা বিভাগীয় কমিশনার দুর্যোগ মোকাবিলায় সরকার আগে থেকেই প্রস্তুত- মো.খলিলুর রহমান কিশোরগঞ্জে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন হাওরের উন্নয়ন নিয়ে ঈর্ষান্বিত হইয়েন না- এমপি তৌফিক যোগ্য হাতেই সদর আওয়ামীলীগ কিশোরগঞ্জে অভিনব কায়দায় ব্যাংকে টাকা চুরি করতে গিয়ে এক ব্যক্তি আটক নিয়ন্ত্রণহীন গাড়ি ও জনসচেতনতার অভাবেই বেশিরভাগ সড়ক দূর্ঘটনা- পুলিশ সুপার কিশোরগঞ্জ নিকলীতে বর্ণাঢ্য আয়োজনে আন্তর্জাতিক নার্সেস দিবস_২০২২ উদযাপন

কুড়িগ্রামে পৃথক অভিযানে ৮ মাদক ব্যবসায়ী আটক

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১ জুন, ২০২০
  • ১০৮ সংবাদটি দেখা হয়েছে

এজি লাভলু, কুড়িগ্রাম:

৩০ মে রাত থেকে ৩১ মে রাত পর্যন্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র নির্দেশনায় কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী, ফুলবাড়ি, রৌমারী ও কুড়িগ্রাম সদর থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করার কথা জানা গেছে। এসময় ভূরুঙ্গামারীতে ইয়াবা সহ ৩ জন, ফুলবাড়িতে গাজা সহ ২ জন, রৌমারীতে ১ জন এবং কুড়িগ্রাম সদরের ২ জন সহ মোট ৮ জন মাদক ব্যবসায়ীকে আটকের খবর পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক ভূরুঙ্গামারী থানা পুলিশের মাদক উদ্ধারের বিশেষ অভিযানে ভুরুঙ্গামারী এলাকার নলেয়া গ্রামের শওকত আলীর পুত্র এরশাদ আলী (৪০) একই এলাকার মৃত শামসুল হক চৌধুরীর ছেলে নিয়ামুল হক চৌধারী ওরফে নিখিল (৪০) ভূরুঙ্গামারীর কামাত আঙ্গারিয়া নিবাসী শহিদুল ইসলামের পুত্র শামসুজ্জোহা সাজু মাদক ব্যবসায়ীদের নলেয়া থেকে ৩০ পিছ ইয়াবাসহ আটক করে পুলিশ। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

ফুলবাড়ি থানা পুলিশ ৩১ মে রবিবার সকালে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) নবিউল হাসানের নির্দেশে এসআই আঃ কাদের ও এএসআই দীপেশ অভিযান চালিয়ে উপজেলার খড়িবাড়ী বাজার থেকে ২ কেজি গাঁজা ও একটি মোটরসাইকেলসহ দুই মাদক বিক্রেতাকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলেন, উপজেলার কাশিপুর ইউনিয়নের মধ্য কাশিপুর (তেলিটারি) গ্রামের নজরুল ইসলামের ছেলে আলেফ উদ্দিন (৩৫) ও উত্তর অনন্তপুর গ্রামের মৃত আশরাফ আলীর ছেলে বজলুল হক (৩৫)। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে যা ফুলবাড়ী থানায় মামলা নং-১৬।

অপরদিকে কুড়িগ্রাম সদর যাত্রাপুরের মাদকসম্রাট একাধিক মাদক মামলার আসামী মোহাম্মদ হানিফ (৫৫) ও মোহাম্মদ রফিকুল (৩২) কে ২৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়েছে। আসামীদের নামে মাদকবিরোধী মামলা রজু করা হয়েছে।

রৌমারী থানা পুলিশ মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে রৌমারীর ঘুঘুমারি এলাকার আঃ হামিদের পুত্র আবু সাঈদ মিয়া (৪৫) কে ২৭ পিছ ইয়াবাসহ আটক করে। আসামীর বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, করোনাভাইরাস সংকট মোকাবেলায় জেলা পুলিশ কুড়িগ্রাম কাজ করছে। এর পরেও নিয়মিত রুটিন ওয়ার্কের পাশাপাশি মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে। যারা খুব আনন্দে আছেন এ অভিযান তাদের জন্য আরো খুশীর হতে পারে। মাদক বিরোধী অভিযানে তথ্য সরবারহকারীদের ধন্যবাদ জানিয়ে বলেন, জনগণ প্রতিরোধ গড়ে না তুললে পুলিশ মাদক নিয়ন্ত্রনে তেমন সফলতা পাবে না। তিনি তথ্যদিতে জেলাবাসীর কাছে আহবান জানান এবং তথ্যদাতা ও মাদক নির্মুলে সহায়তাকারিদের নাম পরিচয় গোপন রাখার পাশাপাশি তাদের নিরাপত্তা দিবে পুলিশ।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony