কুড়িগ্রামে মাদক বিরোধী সাইকেল র‍্যালি

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: “অসহায়দের পাশে দাঁড়াই, সবার মুখে হাঁসি ফোটাই” এই শ্লোগানকে ধারন করে স্বেচ্ছাসেবী সংগঠন “সমন্বয় পরিবার, কুড়িগ্রাম” উদ্দোগ্যে পালিত হল “মাদক বিরোধী সাইকেল র‍্যালি”

মাদক বিরোধী র‍্যালীর একাংশ

কুড়িগ্রামে মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। কুড়িগ্রাম প্রেসক্লাব এর সহযোগীতায় ও স্বেচ্ছাসেবী সংগঠন “সমন্বয় পরিবার”এর আয়োজনে এ র‍্যালিটি অনুষ্ঠিত হয় ।

আজ ৩০ নভেম্বর, বেলা ৩টার দিকে র‍্যালির উদ্বোধন করেন কুড়িগ্রামের পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান (বিপিএম)। তিনি বলেন, “মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুন সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের জেলা পুলিশ নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন”।

র‍্যালিতে অংশগ্রহন করে জেলার বিভিন্ন ২ শতাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা। র‍্যালিটি শহরের বিজয় স্তম্ভ থেকে শুরু হয়ে নতুন রেলওয়ে স্টেশন, পৌরসভার সামন দিয়ে ডায়াবেটিস হাসপাতাল, মজিদা কলেজ, জিয়া বাজার ও দাদা মোড় প্রদক্ষিণ করে কলেজ মোড় পাঠাগার চত্বরে এসে শেষ হয়।

র‍্যালিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন (বিপিএম), বিশেষ অতিথি ছিলেন সাবেক সিভিল সার্জন ডাঃ মোঃ আমিনুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আহসান হাবিব নীলুসহ অন্যান্যরা।

মিডিয়া পাটনার ও সার্বিক সহযোগিতাঃ কুড়িগ্রাম প্রেস ক্লাব।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *