গ’রিবের রেশন কার্ডের তালিকায় জে’লা আ’লীগ নেতার স্ত্রী-স’ন্তানের নাম!

প্রা’ণঘা’তী ক’রোনাভা’ইরাসেের প্রভাবে কর্মহীন হয়ে মানবেতর দিন কাটছে বহু মানুষ। কর্মহীন ও হতদরিদ্রদের জন্য ত্রাণ সহায়তা দিচ্ছে স’রকার। এবার ভিক্ষুক, ভবঘুরে, সাধারণ শ্র’মিক, দিনমজুর, রিকশাচালক, ভ্যানচালক, পরিবহন শ্র’মিক, চায়ের দোকানদার ও হিজড়া সম্প্রদা’য়ের মানুষের সুবিধার্থে রেশন কার্ড দিচ্ছে স’রকার। এই রেশন কার্ডের তালিকায় পাঁচতলা ভবনের মালিক ও ব্রাহ্মণবাড়িয়া জে’লা আওয়ামী লীগের স্ত্রী-স’ন্তান ও শ্যালকের নাম রয়েছে।

শু’ধু তাই নয়; ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০নং ওয়ার্ডের পাঁচতলা ভবন মালিক জে’লা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য সম্পাদক শাহ আলম রেশন কার্ডের তালিকায় নাম উঠিয়েছেন।একটি সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা ১০ওয়ার্ড কাউন্সিলরের ভাই-আত্মীয়স্বজন, ওএমএস ডিলারের পরিবার ও ধনাঢ্য ব্যক্তিদের নামে ঠাসা তালিকা।আওয়ামী লীগ নেতা মো. শাহ আলমের কাছে তালিকায় পরিবারের সদস্যদের নাম থাকার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, এই বি’ষয়টা কাউন্সিলর বলতে পারবে।

আ’মার ভাই মহল্লার সর্দার। আমাকে বলেছে মহল্লার মধ্যে হতদরিদ্র এবং নিম্ন মধ্যবিত্ত যারা আছে তাদের তালিকা করার জন্য। এই তালিকা তার (কাউন্সিলরের) কাছে পাঠানো হয়েছে। সে এবং পৌরসভা যাচাই-বাছাই করে ফাইনাল করবে। তাছাড়া আমি কোনো কার্ড বন্টন করিনি। আমি হলাম ডিলার।

ডি’লার কোনো কার্ড দিতে পারে না।তবে নিজের দুই ভাইয়ের নাম তালিকায় দেখেছেন জানিয়ে তিনি বলেন, এই বি’ষয়ে আমি সৎ পথে রয়েছি। আমার জানামতে কোনো ভু’ল করিনি।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *