চরশোলাকিয়ায় নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্টিত

নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জ জেলা শহরের চরশোলাকিয়া বাগপাড়া এলাকায় বাগানবাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনের আয়োজনে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় চলচ্চিত্র অভিনেতা, জনপ্রতিনিধি, জেলা ক্রীড়া সংস্থা সহ উপস্থিত ছিলেন স্থানীয় নেতৃবৃন্দ।

শুক্রবার ১৩ ডিসেম্বর সন্ধ্যায় বাগপাড়া ক্লাব মাঠে বর্ণিল আয়োজন ও রঙ্গিন সাজ-সজ্জায় টুর্ণামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের পৌর মেয়র মাহমুদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার মোঃ আল-আমিন সবুজ, কিশোরগঞ্জ পৌরসভার চরশোলাকিয়া ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সুলতান মিয়া, কিশোরগঞ্জ কাইট আইটির উপপরিচালক ও বিশিষ্ট ক্রীড়াবিদ হাজী তৌফিকুল ইসলাম নভেল।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র অভিনেতা ও মডেল তারকা মনির খান শিমুল এবং হারুন-অর-রশিদ।

আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ এহসানুল হক, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি সাইফুদ্দিন আহমেদ লেনিন, ৭১ টিভির জেলা প্রতিনিধি মোঃ আবু তাহের, মানবজমিনের স্টাফ রিপোর্টার ও কিশোরগঞ্জ নিউজের সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম, লায়ন্স এস এম জাহাঙ্গীর আলম, বঙ্গ টিভির জেলা প্রতিনিধি ও নিউজ মনিটরের সম্পাদক আলী রেজা সুমন।

টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠানে বাগানবাড়ি ক্রীড়াচক্রের সভাপতি ফারুকুজ্জামান ফারুকের সভাপতিত্বে ও টুর্নামেন্টের পরিচালক শফিক কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাগানবাড়ি ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক মোঃ রতন মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ জুয়েলুর রহমান জুয়েল, টুর্নামেন্টের সমন্বয়ক আশরাফ আলী ও আয়োজক কমিটির পক্ষে মোঃ হুমায়ুন কবির প্রমুখ।

উল্লেখ্য, মাদকমুক্ত যুবসমাজ গড়ার মুল লক্ষ ও উদ্দ্যেশ নিয়ে বিগত ১০ বছর পূর্বে আত্মপ্রকাশ করে বাগানবাড়ি ক্রীড়া চক্র ও সামাজিক সংগঠনটি।
এ উদ্দ্যেশকে বাস্তবায়নের জন্য বিগত ৮ বছর যাবৎ প্রতি বছর নিয়োমিত অনুষ্ঠিত হয়ে আসছে ফুটবল, ক্রিকেটসহ নানা ধরনের প্রতিযোগিতা মুলক এমন টুর্নামেন্ট।
এবারের টুর্ণামেন্টে বাছাইকৃত আটটি দল দুটি গ্রুপে ( বাগানবাড়ী কিংস, শোলাকিয়া ফাইটার্স, রংধনু – ইলাবেন টাইনস, ব্র্যাক ফাইটার্স, সাইদ সাব্বির ফাইটার্স ও বিটি ক্রিকেটার্স) সর্বমোট ৮৮ জন খেলোয়াড় অংশগ্রহণ করে দু’দিনব্যাপী মনমুগ্ধকর খেলা উপহার দিয়ে বাগানবাড়ি কিংস ঠিমকে পরাজিত করে সাইদ সাব্বির ফাইটার্স টিম চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এ সময় খেলায় উপস্থিত হয়ে মনমুগ্ধকর খেলা উপভোগ করেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল রেফারি অ্যাসোসিয়েশনের কর্মকর্তা সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও দূর-দূরান্ত হতে আগত ক্রিকেটপ্রেমী উপচেপড়া দর্শকবৃন্দ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *