জনগণের কল্যাণে কাজ করার নামই হলো রাজনীতি: সৈয়দ আশফাকুল ইসলাম টিটু

কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ৩ নভেম্বর জেল হত্যা দিবসের আলোচনাসভা ও দোয়া মাহফিল করা হয়েছে।

মঙ্গলবার রাতে জেলা সদরের মহিনন্দ ইউনিয়নের ক্ষিরদা বাজারে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিসিবি (ঢাকা) পরিচালক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

মহিনন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি চেয়ারম্যান মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, জেলা ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক বছির উদ্দিন রিপন, মোঃ আশরাফ আলী, সদর উপজেলা যুবলীগের সভাপতি এড. ফারুক আহমেদ বাচ্ছু, কর্শাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শহিদুল ইসলাম ভূইয়া, মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান আরজুৃ, ছাত্রলীগ নেতা তানভীরুল ইসলাম জুয়েলসহ সদর উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের অংগ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

অ্যাডভোকেট সৈয়দ আশরাফুল ইসলাম টিটু বলেন,যে জাতি সম্মান দিতে জানে না সে যদি কোনদিন সামনের দিকে এগিয়ে যেতে পারে না। তিনি আরো বলেন,আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্তের ফোঁটা যেখানে করবে সেখান থেকেই নতুন করে আওয়ামী লীগের জন্ম নিবে।

সমাবেশে বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা যেভাবে জাতিকে ঐক্যবদ্ধ করে দেশের স্বাধীনতা এনে দিয়েছিলেন, জাতির যে কোন দুর্যোগে আওয়ামী লীগের নেতা কর্মীদেরকে তেমনিভাবে ঐক্যবদ্ধ থাকতে হবে। সমস্যা ও সংকটে দেশের মানুষের পাশে থেকে মানুষের মন জয় করতে হবে।

বিভিন্ন স্থান থেকে বিশাল বিশাল মিছিল সহকারে নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।
সমাবেশ শেষে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত নেতা সৈয়দ আশরাফুল ইসলামের রূহের মাগফিরাত এবং বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এম.পি’র দীর্ঘায়ু ও দেশের সমৃদ্ধি কামনায় দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাও. কামরুল ইসলাম।

এ সময় মহিনন্দ ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীবৃন্দসহ বিপুল সংখ্যক জনগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *