জ’নগণের ঘ’রে ঘরে খাদ্য পৌঁছে দি’চ্ছে সরকার: প’রিকল্পনামন্ত্রী।

প’রিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, দেশের এমন পরিস্থিতিতে সরকার জনগণের পাশে থেকে তাদের ঘরে ঘরে খাদ্য পৌঁছে দিচ্ছে।শুক্রবার (২২ মে) দুপুরে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে শান্তিগঞ্জ বাজারস্থ পরিকল্পনামন্ত্রীর হিজলবাড়ির মুনশী আরফান আলীর বৈঠক খানায় মুজিব শতবার্ষিকী উপলক্ষে জীবিত বীর মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের মাঝে ৬৫টি মুজিব কোর্ট ও ৫২টি চাদর বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এ’ম এ মান্নান বলেন, বর্তমানে মহামারী করোনা ভাইরাসের কারণে সারা পৃথিবী স্তম্ভিত। কোন ভয় নেই আল্লাহর রহমতে আমরা শীঘ্রই এই পরিস্থিতি কাটিয়ে উঠতে সক্ষম হব। সবাইকে সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।মুক্তিযোদ্ধাদের জন্য বর্তমান সরকার আন্তরিকভাবে কাজ করছে জানিয়ে পরিকল্পনামন্ত্রী বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে অধিক গুরুত্ব দিয়েছে। উপজেলা ও জেলা সদরে অসহায় ভূমিহীন মুক্তিযোদ্ধা পরিবারের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছে। এছাড়া মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা, চিকিৎসাসহ তাদের সকল সুযোগ সুবিধা দিচ্ছে এ সরকার।

এ’সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম, সহকারী পুলিশ সুপার হায়াতুন নবী, উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী, সুনামগঞ্জ জজ কোর্টের এপিপি এডভোকেট বশির উদ্দীন, উপজেলা সমাজসেবা অফিসার তাসলিমা আক্তার লিমা, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, পরিকল্পনামন্ত্রীর একান্ত রাজনৈতিক সচিব হাসনাত হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবাহয়ক লিয়াকত আলী, উপজেলা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম অমিত, তফসিলদার কামাল হোসেনসহ মুক্তিযোদ্ধাবৃন্দ প্রমুখ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *