জা`মাইয়ের সঙ্গে শা’শুরির শা`রীরিক স’ম্পর্ক, অতঃপর যা ঘটলো!

  • জা`মাইয়ের সঙ্গে শাশুরির শা`রীরিক সম্পর্ক, অ’তঃপর মায়ের সঙ্গে ভ’গ্নিপতির অ`নৈতিক স’ম্পর্ক দেখে ফেলায়

    শিশু স`ন্তানকে আপেলের সঙ্গে বিষ মিশিয়ে হ`ত্যার চে’ষ্টা করেছে পাষণ্ড মা। এ ঘটনায় পুলিশ সেই মা ও ভ`গ্নিপতিকে গ্রে’প্তার করেছে।

    বুধবার সকালে এলাকায় ঘটে এই ঘটনা। স্থা’নীয়দের বরাত দিয়ে ভোলাব পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) বিয়ের পর তার স্ত্রী’কে নিয়ে শ্ব’শুর বাড়িতে বসবাস করে আসছিল।

    বর্তমানে ৪ মাসের অ’ন্তঃসত্ত্বা। এদিকে ২ মাস আগ থেকে স’ঙ্গে তার শাশুড়ি (৪২) এর অ`নৈতিক স’ম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে শাশুড়ি সঙ্গে শ্ব’শুর ঝ’গড়া বাধে।

    গত বৃহস্পতিবার মা ভ’গ্নিপতি স’ঙ্গে আ`পত্তি`জনক অ’বস্থায় অ`নৈতিক ক’র্মকাণ্ড করার সময় দেখে ফেলে ছেলে।

    পরে ছেলে এ ব্যাপারে কাউকে কিছু না জানিয়ে তার শি’ক্ষালয় স্থা’নীয় সুন্নি হিফজুল কোরআন মা’দ্রাসায় চলে আসে। এদিকে মেয়ের জামাতার সঙ্গে অ’নৈতিক স’ম্পর্কের ঘটনা ধামাচাপা দিতে সন্ধ্যায় মা ছেলেকে দেখতে যান মাদ্রাসায়। তখন মাদ্রাসার শিক্ষক সামনে ৫টি আপেল ও একটি আম দিয়ে আসেন।

    এথেকে ৪টি আপেল ও একটি আম খেয়ে ফেলে সে। মঙ্গলবার রাতে অবশিষ্ট আপেলটি খেতে গিয়ে গ্রে’প্তারকৃতরা পুলিশের প্রাথমিক জি’জ্ঞাসাবাদে স্বী’কার করেছে প’রকীয়ার স’ম্পর্কটি ধামাচাপা দিতে তারা পরস্পর যোগসাজশে আপেলে বিষ মিশিয়ে শি’শুকে খাইয়ে হ`ত্যার প’রিকল্পনা করে।

    এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ বলেন, ঘটনাটি খুবই জঘন্যতম। পুলিশ পা’ষণ্ড মা ভ’গ্নিপতিকে গ্রে’প্তার করেছে। এ ব্যাপারে শি’শুটির পিতা বাদী হয়ে থানায় মা’মলা করেছেন।

    দেখে যে তা থেকে বাজে দুর্গ’ন্ধ বের হচ্ছে। এ সময় সে শি’ক্ষককে জানালে তিনি মাদ্রাসা কর্তৃপক্ষ ও পিতাকে জানান।স্থানীয় কাউন্সিলর হোসেনকে জানালে তিনি সকাল মা ও ভগ্নিপতিকে আটক করে পুলিশের কাছে সো’পর্দ করেন।

    গত বৃহ’স্পতিবার মা ভ’গ্নিপতি সঙ্গে আ`পত্তি`জনক অবস্থায় অ`নৈতিক কর্মকাণ্ড করার সময় দেখে ফেলে ছেলে। পরে ছেলে এ ব্যা’পারে কাউকে কিছু না জানিয়ে তার শি’ক্ষালয় স্থানীয় সুন্নি হিফজুল কোরআন মাদ্রাসায় চলে আসে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *