জেলা ক্রীড়া সংস্থার সদস্যদের পাশে কিশোরগঞ্জ জেলা পুলিশ

করোনাভাইরাস মহামারীর প্রাদুর্ভাবে অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। পাশাপাশি বিপদগ্রস্ত মানুষের সহযোগিতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছে ব্যক্তি ও সামাজিক অনেক সংগঠন। সরকারিভাবেও অসহায় কর্মহীন মানুষদের দেয়া হচ্ছে অর্থসহ খাদ্য সামগ্রী।

তবে বাংলাদেশের দুর্যোগপূর্ণ মুহূর্তে বাংলাদেশ পুলিশের আমূল পরিবর্তন গোটা দেশবাসীকে আলোড়িত করে তুলেছে। তাদের সাম্প্রতিক আচরণ, মানবিকতা, ব্যক্তি ও সামাজিক কল্যাণের নানা কর্মকান্ড দৃষ্টি কেড়েছে দেশবাসীর।

করোনা ভাইরাস সংক্রমণরোধে বাংলাদেশে সাধারণ ছুটি প্রায় এক মাসের অধিক সময় ধরে চলছে। কিন্তু সাধারণ মানুষের জীবনযাপনের কথা চিন্তা করে রাতের আঁধারে পৌঁছে দিচ্ছে খাদ্য সামগ্রী। আর সাধারণ মানুষের দুঃখ দুর্দশার কথা চিন্তা করে কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) করোনা দুর্যোগ কালের শুরু থেকেই বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পাশে দাঁড়িয়েছেন। এছাড়াও বিভিন্ন সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

এরই ধারাবাহিকতায় কিশোরগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে জেলা ক্রীড়া সংস্থার সদস্যদের মধ্যে ঈদ উপলক্ষে উপহার সামাগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১৮ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয় প্রাঙ্গনে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এ উপহার সামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী, কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক সহ পুলিশ কর্মকর্তাগণ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *