ট্রা’ক উল্টে ১৩ জনের মৃ’ত্যু।

গা’ইবান্ধায় ট্রা’ক উল্টে ১৩ জন নি’হত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলা’শবাড়ি উপজে’লার জুনদহ এলাকায় এ ঘটনা ঘটে।’হতদের পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে ১০ জন বয়স্ক এবং তিনজন শি’শু বলে জানা গেছে।

খ’বর পেয়ে পু’লিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা উ’দ্ধার কাজ শুরু করেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ জানিয়েছে, ট্রাকটি ঢাকা থেকে রংপুর যাচ্ছিলো। ঘূর্ণিঝড় আমফানের প্রভাবে বৃষ্টিতে নিয়ন্ত্রণ হা’রিয়ে খাদে পড়ে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন তারা।পলা’শবাড়ি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এর মধ্যে কয়রা সদর, উত্তর বেদকাশি, দক্ষিণ বেদকাশি ও মহারাজপুরে ভেসে গেছে চিংড়ি ঘের।

এ’ছাড়া, দা’কোপ বটিয়াঘাটাসহ জে’লার বিভিন্নস্থানে ফসলের ক্ষতির পাশাপাশি ঘরবাড়ি বি’ধ্বস্ত হয়েছে।নোয়াখালীতে সুখচর, নলচিরা, চরঈশ্বর ও নিঝুম’দ্বীপ ইউনিয়নের বেশ কয়েকটি বেড়িবাঁধ ভেঙে যায়। এতে প্লাবিত হয়েছে অন্তত ২৬ গ্রাম।পটুয়াখালীতে আম্পানের প্রভাবে বেড়িবাঁধ উপচে জোয়ারের পানি প্রবেশ করেছে সদর উপজে’লা, রাঙ্গাবালী, দশমিনা, গলাচিপা উপজে’লার বিভিন্ন এলাকা।

এ অ’ঞ্চলে সাধারণত ব’ন্যা দেখা যায় না। বড় ধরনের ঝড় দেখা যায় না। কিন্তু আম্ফান বুধবার সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত তা’ণ্ডব চালিয়েছে। এতে ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *