ডাঃ সুফিয়া খাতুন পেলেন কিশোরগঞ্জ জেলার সেরা করদাতার পুরুস্কার

২০১৮-২০১৯ অর্থবর্ষে কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন বিশিষ্ট গাইনোকোলজি চিকিৎসক অধ্যাপক ডাঃ সুফিয়া খাতুন। বুধবার (১৩ নভেম্বর) ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে অনুষ্ঠিতব্য সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে এই সম্মাননা তুলে দেয়া হয়।

ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মো. ফজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এতে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া এবং জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যাপক ডা. সুফিয়া খাতুন কিশোরগঞ্জের একজন সফল ও প্রথিতযশা চিকিৎসক। কর্ম ও পেশার সাফল্যে আলোকিত এই চিকিৎসক নারী করদাতা হিসেবে কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতা সম্মাননা লাভের মাধ্যমে এক উজ্জ্বল উদাহরণ সৃষ্টি করেছেন।

ব্যক্তিগত জীবনে বিবাহিত অধ্যাপক ডা. সুফিয়া খাতুন এক পুত্র ও দুই কন্যা সন্তানের গর্বিত জননী। তাঁর স্বামী অধ্যাপক ডা. আ.ন.ম নৌশাদ খান প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মো. শামীমুর রহমান। এতে বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও সর্বোচ্চ ও সেরা করদাতাগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *