ঢাকা টাইমস সম্পাদককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

নিজস্ব প্রতিনিধিঃ জাতীয় দৈনিক ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে কিশোরগঞ্জে সাংবাদিকদের প্রতিবাদসভা ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে।

মানববন্ধনের একাংশ

মঙ্গলবার বিকেলে জেলা শহরের কালীবাড়ি রোডে এই কর্মসূচি পালিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থা কিশোরগঞ্জ জেলা ইউনিটের আহবায়ক ও অনলাইন পোটার্ল নিউজ ক্যসেলের সম্পাদক রেজাউল হাবীব রেজার সভাপতিতে ঢাকা টাইমস কিশোরগঞ্জ প্রতিনিধি আমিনুল হক সাদীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কালের দর্পন সম্পাদক শফিক কবীর, প্রতিদিন সংবাদ টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক মোঃ ফারুকুজ্জামান, ভোরের আলো বিডি সম্পাদক মোঃ আজিজুর রহমান, বাংলা নিউজের জেলা প্রতিনিধি নজরুল ইসলাম খায়রুল, যায়যায়দিন কিশোরগঞ্জ প্রতিনিধি আশরাফ আলী, বিডি চ্যানেল ফোর ডট কমের স্টাফ রিপোটার্র ফরহাদ ইসলাম,মুক্তিযুদ্ধের প্রজন্ম শাহীন, ডাঃ হীরা মিয়া প্রমুখ। এছাড়াও সংহতি জানিয়ে বিবৃতি দিয়েছেন পাকুন্দিয়া প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক এম এ রশিদ ভুইয়া, তাড়াইল প্রেসক্লাবের সভাপতি দেওয়ান ফারুক দাদ খান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, দৈনিক আজকের দেশ পত্রিকার বাতার্ সম্পাদক মতিউর রহমানসহ প্রিন্ট ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ। মানববন্ধন শেষে জাতীয় সাংবাদিক সংস্থার কাযার্লয়ে প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ও সুব্রত বাইন পরিচয় দিয়ে সাংবাদিক আরিফুর রহমান দোলনের কাছে চাঁদা দাবি অত্যন্ত উদ্বেগের বিষয়। যখন দেশে সন্ত্রাসী, চাঁদাবাজ, অনিয়ম ও অপকর্মের বিরুদ্ধে ‘শুদ্ধি অভিযান’ চলছে, তখন এ ধরনের ঘটনা আতঙ্কের জন্ম দেয়। সন্ত্রাসী ও চাঁদাবাজদের আইনের আওতায় এনে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে দ্রুত বিচারের দাবী জানানো হয় ।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *