তরুনদেরকে উজ্জীবিত করাই ভোরের আলো সাহিত্য আসরের লক্ষ্যঃ প্রধান পৃষ্ঠপোষক

কিশোরগঞ্জ সদরে প্রাণকেন্দ্রে কালি বাড়ী মার্কেটের মডার্ণ ডেন্টাল হলে আয়োজিত সাপ্তাহিক সাহিত্য আসর “ভোরের আলো সাহিত্য আসর”। দীর্ঘ পথ পাড়ি দিয়ে ৫৭৩তম আসর অনুষ্ঠিত হয় সাবেক বিআরডিবি’র কর্মকর্তা ও নাট্যকার আজিজুর রহমানের সভাপতিত্বে।

শুক্রবার(১৮ অক্টোবর) সৃজনশীল এই সাহিত্য আসরকে প্রাণোবন্ত করে তুলেন কবি, সাহিত্যিক, শিল্পি, ছড়াকার, গবেষক, সাংবাদিকসহ প্রবীণ আলোকিত ব্যক্তিবর্গ। তাদের সান্নিধ্যে এসে তরুন উদীয়মান কবি ছড়াকার শিল্পী সাংবাদিকগণ হয়ে ওঠেন উজ্জীবিত।
ভোরের আলো সাহিত্য আসরকে আরো উজ্জীবিত করে সেই ব্যক্তিত্ব যাদের অবদানে পেয়েছি আমরা সুন্দর একটি দেশ।সেই মহান বীর মুক্তিযোদ্ধাগণ।

ভোরের আলো সাহিত্য আসরে প্রধান পৃষ্ঠপোষক, সাবেক বিআরডিবি’র পরিচালক, কবি, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট নিজাম উদ্দিন এর চমৎকার দূরদর্শী বক্তব্যে তরুণরা প্রতিনিয়ত উজ্জীবিত হয় সকল জড়তা কাটিয়ে বীরের মতন।

আসর এর প্রতিষ্ঠাতা লেখক গবেষক লিমেরিকার ও সাংবাদিক রেজাউল হাবিব রেজার উপস্থাপনায় আরো উপস্থিত ছিলেন , গান, ছড়া, কবিতা আবৃতি করেন বিশেষ অতিথি বিশিষ্ট লেখক জাহাঙ্গীর কবির, বেতার ও বিটিভি’র নিয়মিত বিশিষ্ট শিল্পী জসিম উদ্দিন হিরু, বেতার ও বিটিভি’র বিশিষ্ট শিল্পী মাসুদুর রহমান আকিল, গীতিকার বিনয় সরকার,সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক ফারুকুজ্জান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলী রেজা সুমন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক জহিরুল হাসান রুবেল,কণ্ঠশিল্পী আনতারা মুকাররমা, শাহীনুর রহমান শাহীন, কবি মর্তুজা, কবি মাহফুজুর রহমান,কবি জুয়েল সহ আরো অনেকে।

উক্ত সভায় বক্তব্য, গান, ছড়া, কবিতা পাঠ করে আসরকে প্রাণবন্ত করে তুলেন অনেকে।
ভোরের আলো সাহিত্য আসরের উত্তরাত্তর মঙ্গল কামনা করেন বক্তরা।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *