তাড়াইলে সরকারি ৬০ বস্তা চালসহ ২ কালোবাজারি আটক

নিজস্ব প্রতিনিধিঃ কি‌শোরগ‌ঞ্জের তাড়াইলে সরকা‌রের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কে‌জির ৬০ বস্তা চালসহ দিগদাইড় ইউনিয়‌নের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি গোলাম মোস্তাফাসহ ২ জন‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ।

আটক অপরজন মো. চান মিয়া একজন কা‌লোবাজা‌রি বলে জানা গেছে।

বৃহস্প‌তিবার সকা‌লে দিগদাইড় ইউনিয়‌নের বড়ুহা গ্রাম থে‌কে এক‌টি পিকআপ ভ‌র্তি চালসহ তা‌দের আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলা‌রের গুদাম সিলগালা ক‌রে দি‌য়ে‌ছেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা।

তাড়াইল থানা পু‌লি‌শের ওসি মো. মু‌জিবুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে এমন অ‌ভি‌যো‌গে ডিলারসহ ২ জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। ত‌বে আটকদের দা‌বি ১০ টাকা কে‌জি দ‌রে কেনার পর ক্রেতারা চালগু‌লো বেপা‌রি‌দের কা‌ছে বে‌শি দা‌মে বি‌ক্রি ক‌রে দেয়। এ ব্যাপা‌রে তদ‌ন্তের পর প্র‌য়োজনীয় ব্যবস্থা নেয়া হ‌বে।

তাড়াইল উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. তা‌রেক মাহমুদ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে কিনা সে‌টি যাচাই ক‌রে দেখ‌তে উপ‌জেলা খাদ্য কর্মকর্তা‌কে প্রধান ক‌রে এক‌টি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। ২৪ ঘণ্টার ম‌ধ্যে ক‌মি‌টি‌কে তদন্ত ক‌রে রি‌পোর্ট দি‌তে বলা হ‌য়ে‌ছে।

অভিযুক্ত ডিলা‌রের চাল বিতর‌ণের জন্য মজুদ রাখা গুদাম‌টি সিলগালা করে দেয়া হ‌য়ে‌ছে ব‌লেও জানান উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *