1. ashrafali.sohankg@gmail.com : aasohan :
  2. alireza.kg2014@gmail.com : Ali Reza Sumon : Ali Reza Sumon
  3. hrbiplob2021@gmail.com : News Editor : News Editor
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৬ অপরাহ্ন
শিরোনাম:-
জাতীয় স্লোগান হিসেবে ‘জয় বাংলা’ ব্যবহারের নির্দেশঃ হাইকোর্ট কিশোরগঞ্জ পবিস ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি এনামুল কবির জুলহাস ও সম্পাদক মোঃ আব্দুল কাইয়ুম কিশোরগঞ্জ সদর উপজেলায় বিশ্ব এন্টিমাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত ৬ দিনে মামলা নিষ্পত্তি কিশোরগঞ্জে ইউএইচএন্ডএফপিও ফোরামের পরিচিতি ও সংবর্ধনা অনুষ্ঠিত কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধকল্পে নিসচা’র প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কিশোরগঞ্জে জাতীয় নিরাপদ দিবস উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা কিশোরগঞ্জ জেলা পরিষদ সদস্য নির্বাচিত হলেন আবু তাহের নিকলীতে পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কিশোরগঞ্জে জাতীয় স্যানিটেশন মাস শুরু পাগলা মসজিদের এবার মিলল ১৫ বস্তায় ৩ কোটি ৮৯ লাখ ৭০ হাজার ৮৮২ টাকা

দশমিনায় বেসরকারি প্রতিষ্ঠান হতে প্রাপ্ত ত্রাণ বিতরণ

রিপোর্টার:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ১৮ মে, ২০২০
  • ১৫৬ সংবাদটি দেখা হয়েছে

নিজস্ব সংবাদদাতাঃ পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার সদর ইউনিয়নের দুস্থ পরিবারের মাঝে বেসরকারি প্রতিষ্ঠানের নিকট হতে প্রাপ্ত ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৮ মে ২০২০ তারিখ সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার মোট দু’টি স্থানে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে উপজেলা পরিষদ মাঠে ১৪০০ জন এবং উত্তর আরজবেগী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ১১০০ জন অসহায় ব্যক্তির মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর অনুরোধে সাড়া দিয়ে অনেক বেসরকারি প্রতিষ্ঠান ইতোমধ্যে করোনার প্রভাবে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান (সরকারের সচিব) জনাব মো: সামছুর রহমানের অনুরোধে বসুন্ধরা গ্রুপ এবং মবিল-যমুনা লিমিটেড পটুয়াখালী জেলার দশমিনা উপজেলার সদর ইউনিয়নের দুস্থ পরিবারের মধ্যে বিতরণের জন্য যথাক্রমে ২০০০ প্যাকেট এবং ১২০০ প্যাকেটসহ সর্বমোট ৩২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী প্রদান করে।

এর মধ্যে আজ ২৫০০ জনের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়। বাকী ত্রাণ সামগ্রীর মধ্যে আগামীকাল ১৯ মে ২০২০ তারিখ মঙ্গলবার লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৩০০ জন এবং গোলখালী স্লুইজ বাঁধে ৪০০ জনের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।
বরিশাল বিভাগের উপ-ভূমি সংস্কার কমিশনার (ডিএলআরসি) ও সরকারের উপসচিব তরফদার মোঃ আক্তার জামীল সরেজমিনে এ ত্রাণ বিতরণ কার্যক্রম তদারকি করেন।

এসময় দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাম্মৎ তানিয়া ফেরদৌস,  উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আব্দুল আজীজ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মো: ইকবাল মাহমুদ লিটন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল হোসেন এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অসহায় দুস্থদের মাঝে চাল, ডাল, আটা, দুধ,  চিনি, সেমাই, তেল, লবন,  সাবান ইত্যাদি উপহার হিসেবে প্রদান করা হয়।

Facebook Comments Box

খবরটি পছন্দ হলে শেয়ার করুন

এই ক্যাটাগরির আরও খবর

All rights reserved © 2021 Newsmonitor24.com
Theme Customized BY IT Rony