নিসচা’র কিশোরগঞ্জ জেলা শাখা কমিটির অনুমোদন

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র কিশোরগঞ্জ জেলা শাখার কমিটিকে অনুমোদন দেয়া হয়েছে। ৮ জানুয়ারী বুধবার বিকেলে নিসচা কেন্দ্রীয় কার্যালয় ৭০, কাকরাইলে এই অনুমোদন দেন নিসচা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন।

সভাপতি ফিরোজ ভুইয়া ও সাধারণ সম্পাদক শফিক কবির সহ ৩৯ সদস্য বিশিষ্ট দুই বছর মেয়াদের কমিটির কাগজপত্র পরীক্ষা-নিরীক্ষা শেষে কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল অনুমোদনপত্রে স্বাক্ষর করেন। সর্বশেষ সংগঠনের চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর স্বাক্ষরের মাধ্যমে কমিটি আগামী দুই বছরের জন্য চুড়ান্ত অনুমোদন লাভ করে।

এসময় উপস্থিত ছিলেন মহাসচিব সৈয়দ এহসান-উল হক কামাল, যুগ্ম মহাসচিব লিটন এরশাদ, সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন, দপ্তর সম্পাদক ফিরোজ আলম মিলন ও কার্যনির্বাহী সদস্য কামাল হোসেন খান প্রমুখ।

উল্লেখ্য,১৫ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় শহরের বৃন্দা ডায়াগনোস্টিক সেন্টারে কন্ঠ ভোটের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। পরে কেন্দ্রীয় কমিটির সদস্য ও কিশোরগঞ্জ জেলা শাখার সম্মানিত উপদেষ্টা শিল্পী মোঃ আবুল হাসেম সংগঠনকে এগিয়ে নিতে তার বক্তব্যের মাধ্যমে দিক নির্দেশনা প্রদান করেন।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *