নোভেল করোনা ভাইরাস সংক্রমণ রোধে কিশোরগঞ্জ পুলিশের সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত

‘করোনা ভাইরাস আতঙ্ক নয় দরকার সচেতনতা’

এই স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন দিক তুলে ধরে চলছে কিশোরগঞ্জ পুলিশের জনসচেতনতামূলক কার্যক্রমে।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক নির্দেশনায় দেশের ক্লান্তিলগ্নে করোনা ভাইরাস প্রতিরোধে জেলা পুলিশ সচেতনতা বৃদ্ধি করার লক্ষে বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

রবিবার (২৯ মার্চ) বিকালে জেলা পুলিশ শহরের প্রধান প্রধান রাস্তায় সচেনতামূলক মহড়া টহলগাড়ী ও মোটর সাইকেলযোগে করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং করে সর্বসাধারণকে নিরাপদ দূরত্ব বজায় রাখাসহ ঘরে থাকার পরামর্শ দেন।

এ সময় করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্য বিভাগের দেওয়া নির্দেশনা মেনে চলতে আহ্বান জানানো হয়। আক্রান্ত ব্যক্তির সন্ধান পেলে অবশ্যই জেলা পুলিশের সেল নম্বরে কল করতেও অনুরোধ জানান কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক।

জানা যায়, জেলার প্রতিটি ফাঁড়ি, ক্যাম্প ও তদন্ত কেন্দ্রসহ পুলিশের সকল স্থাপনার সামনে হাত ধোয়ার জন্য সাবান পানিসহ বেসিনের ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও সেখানে হাত ধোয়ার উপকারিতা সম্বলিত শ্লোগান টানানো হয়েছে। ভীত না হয়ে সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাসকে প্রতিহত করার জন্য জনসাধারণকে উদ্বুদ্ধ করতে প্রতিটি ইউনিয়নে পুলিশ সদস্যদের দিয়ে মাইকিং করানো হচ্ছে।

সচেতনতামূলক স্লোগান সম্বলিত মহড়া টহলগাড়ী ও মোটর সাইকেলযোগে করোনা ভাইরাস প্রতিরোধে মাইকিং করার সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) নাজমুল ইসলাম সোপান, অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আনোয়ার, কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু বকর সিদ্দিক, ওসি তদন্ত মিজানুর রহমান, ইন্সপেক্টর জয়নাল আবেদীনসহ কিশোরগঞ্জ পুলিশের বিভিন্ন টিম।

Facebook Comments
custom_html_banner1

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *